ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

হৃদয়ে ভাদড়া ফেসবুক গ্রুপের উদ্যেগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মানুষ মানুষের জন্য, মানবতার সেবায় আমরা এই স্লোগান সামনে রেখে পাবনা চাটমোহর  অসহায়,দুস্থ,শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করেছে "হৃদয়ে ভাদড়া" ফেসবুক গ্রুপ। গত ১লা জানুয়ারি নতুন বছরের প্রথম দিন থেকে হৃদয়ে ভাদড়া গ্রুপের  সদস্যরা শীতবস্ত্র হিসেবে ১০০ টির বেশি কম্বল আশেপাশের বিভিন্ন এলাকায় শীতার্ত পরিবারের মাঝে এই

ইসমাইল হোসেনঃ পাবনা
প্রকাশিত: শনিবার, ০২ জানুয়ারী, ২০২১, ০৫:৪৫
কম্বল_বিতরণ
কম্বল বিতরণ

মানুষ মানুষের জন্য, মানবতার সেবায় আমরা এই স্লোগান সামনে রেখে পাবনা চাটমোহর  অসহায়,দুস্থ,শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করেছে "হৃদয়ে ভাদড়া" ফেসবুক গ্রুপ।

গত ১লা জানুয়ারি নতুন বছরের প্রথম দিন থেকে হৃদয়ে ভাদড়া গ্রুপের  সদস্যরা শীতবস্ত্র হিসেবে ১০০ টির বেশি কম্বল আশেপাশের বিভিন্ন এলাকায় শীতার্ত পরিবারের মাঝে এই শীতবস্ত্র  তুলে দেয়।

এসময় "হৃদয়ে ভাদড়া" ফেসবুক গ্রুপের সদস্যরা বক্তব্য দেন। আমরা ইতিমধ্যে বেশ কিছু মানবতাবাদী ইভেন্ট সম্পূর্ন করেছি যার মধ্যে এই শীতবস্ত্র বিতরন ছিল একটি অন্যতম ইভেন্ট যা আমরা সুন্দর এবং সাবলীলভাবে সম্পূর্ন করতে সক্ষম হয়েছি।আর আমাদের এই ইভেন্টে যারা আমাদের আর্থিকভাবে সাহায্য করেছে তাদের কাছে আমরা অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

হৃদয়ে ভাদড়ার কার্যক্রম শুধু আমাদের গ্রামেই না, যার সুনাম গোটা চাটমোহর ব্যাপী ছড়িয়ে পরেছে। আর এই সুণাম যাতে সারাজীবন ধরে রাখতে পারি এটাই আমাদের বড় চাওয়া পাওয়া।

উক্ত কার্যক্রমের এলাকাবাসীসহ বিভিন্ন পর্যায়ের মানুষজন সাধুবাদ জানিয়েছেন।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মানুষ মানুষের জন্য, মানবতার সেবায় আমরা এই স্লোগান সামনে রেখে পাবনা চাটমোহর  অসহায়,দুস্থ,শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরন করেছে "হৃদয়ে ভাদড়া" ফেসবুক গ্রুপ। গত ১লা জানুয়ারি নতুন বছরের প্রথম দিন থেকে হৃদয়ে ভাদড়া গ্রুপের  সদস্যরা শীতবস্ত্র হিসেবে ১০০ টির বেশি কম্বল আশেপাশের বিভিন্ন এলাকায় শীতার্ত

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com