×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

নারায়ণগঞ্জের বুড়িগঙ্গা থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার


একটিভ নিউজ: | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম নারায়ণগঞ্জের বুড়িগঙ্গা থেকে ট্রাকচালকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজর পাঁচ দিন পর এক ইয়াকুব আলী (৪৩) নামের এক ট্রাকচালকের বুড়িগঙ্গা নদীর তীরে ফতুল্লা দাপা শৈলকুড়া এলাকায় জামানের ঘাটের কাছে থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের মাথায় আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

 তার বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানার ভিটি ভাড়াটিয়া গ্রামে। শনিবার (২ জানুয়ারি) রাতে ত সাড়ে ৯টায় উদ্ধার করে লাশ‌টি।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানিয়েছেন, ‌ইয়াকুবের কাছ থেকে ট্রা‌ক মা‌লিক ইব্রাহীম ৯২ হাজার টাকা ট্রাক ভাড়া পে‌তো। আর ইয়াকুবের দাবি ইব্রাহীম তার কাছ থেকে ৭৪ হাজার টাকা পাবে। এ নিয়ে ২৯ ডিসেম্বর আলীগঞ্জে মীমাংসার তারা বসেন। ওই দি‌নের পর থে‌কে তিনি নিখোঁজ ছিলেন।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

ফতুল্লা মডেল থানার ওসি আরও জানান, নিখোঁজের দু’দিন পর ইয়াকুবের চাচা মিকাইল মিয়া থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশের একটি টিম ইয়াকুবের সন্ধানে চেষ্টা চালাচ্ছিলেন। এরমধ্যে ইয়াকুবের লাশ পাওয়া গেছে। নিহতের শরীর ফুলে গেছে। মাথায় রক্তাক্ত আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আরো পড়ুন: এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

ঘটনাস্থ‌লে যাওয়া ফতুল্লা ম‌ডেল থানার উপ-প‌রিদর্শক আসাদ জানান যে, লাশ‌টির মাথার পেছ‌নের অং‌শে দু’‌টি আঘা‌তের চিহ্ন র‌য়ে‌ছে ও রক্তক্ষর‌ণের আলামত পাওয়া গেছে।  ধারণা করা যা‌চ্ছে, ২-৩ দিন আগে মৃত্যু হ‌য়েছে। হত্যা না‌কি দুর্ঘটনা, ময়তদন্তের রিপোর্ট পেলে জানা যা‌বে।

লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ডেস্ক / একটিভ নিউজ