ঢাকা, বুধবার, ১৪ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

পাবনায় র‌্যাবের অভিযানে ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

পাবনায় আজ ০৩ জানুয়ারি রাত ০২.৪৫ ঘটিকার সময় ১ টি ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।  র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের এক গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ আভিযানে ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো- রাধাকান্তপুর গ্রামের

ইসমাইল হোসেনঃ পাবনা
প্রকাশিত: রবিবার, ০৩ জানুয়ারী, ২০২১, ০৩:৪৮
অস্ত্রধারী_গ্রেফতার
অস্ত্রধারী গ্রেফতার

পাবনায় আজ ০৩ জানুয়ারি রাত ০২.৪৫ ঘটিকার সময় ১ টি ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।

 র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের এক গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ আভিযানে
ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- রাধাকান্তপুর গ্রামের (পদ্মা কলেজ সংলগ্ন) মোঃ ইদ্রিস খাঁর ছেলে মোঃ জিল্লু আলী (২৩) ও মোঃ সেলিম শেখের ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৫)।

গ্রেফতারের সময় তাদের নিকট থেকে ১ টি অবৈধ অস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। গ্রেফতার পূর্বক তাদের নিকট হতে ০১ টি অবৈধ অস্ত্র ওয়ান শুটারগান, ০২ রাউন্ড গুলি, ০১ টি হাত বোমা, ০১ টি চাইনিজ কুড়াল ও ০১ টি চাকু উদ্ধার করে। ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাহারা দীর্ঘদিন যাবত অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল এবং জনসাধারনকে অস্ত্র ও গোলা-বারুদের ভয় দেখিয়ে নিজ এলাকাসহ বিভিন্ন এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। 

এ সংক্রান্তে ধৃত আসামীদের বিরুদ্ধে পাবনা জেলার আটঘরিয়া থানায় এজাহার দায়ের করা হচ্ছে।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

পাবনায় আজ ০৩ জানুয়ারি রাত ০২.৪৫ ঘটিকার সময় ১ টি ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা।  র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের এক গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ আভিযানে ওয়ান শুটারগানসহ ২ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো-

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com