ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ময়মনসিংহে বাস চাপায় ঝড়লো একই পরিবারের ৬ জনসহ ৭ টি প্রাণ

ময়মনসিংহের তারাকান্দার গাছপাড়া বাজার এলাকায় একটি বাস, সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুসহ সাতজন নিহত হয়েছেন এদের মধ্যে ৬ জনই একই পরিবারের সদস্য। আহত আরও দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। আরো পড়ুন: এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ) আবারও সড়কে ঝড়লো সাত ৭ টি প্রাণ। রোববার দুপুরে ময়মনসিংহের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ০৩ জানুয়ারী, ২০২১, ০৭:০২
ময়মনসিংহে বাস চাপায় ঝড়লো একই পরিবারের ৬ জনসহ ৭ টি প্রাণ
সংগৃহীত ছবি

ময়মনসিংহের তারাকান্দার গাছপাড়া বাজার এলাকায় একটি বাস, সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুসহ সাতজন নিহত হয়েছেন এদের মধ্যে ৬ জনই একই পরিবারের সদস্য। আহত আরও দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ)

আবারও সড়কে ঝড়লো সাত ৭ টি প্রাণ। রোববার দুপুরে ময়মনসিংহের তারাকান্দার গাছপাড়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরপর থেকে ময়মনসিংহ-নেত্রকোনা রুটে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। স্থানীয়রা জানান, নেত্রকোনা থেকে ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাসের সঙ্গে নেত্রকোনাগামী একটি সিএনজি অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান সাতজন।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

নিহতদের মধ্যে তিনজন পুরুষ, তিনজন নারী ও এক নবজাতক শিশু রয়েছে। এদের মধ্যে ছয় জনই একই পরিবারের সদস্য। অপরজন চালক। নিহতরা হলেন, নেত্রকোনা জেলার পুর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের ফেচুয়ালেঞ্জি গ্রামের মৃত হামিদ আলীর ছেলে মাওলানা ফারুক আহমেদ (৪২), তার বড় ভাই নিজাম উদ্দিন (৫০), বোন জুলেখা খাতুন (৩০), চাচাতো ভাই রকিবুল (২৯), তার স্ত্রী মাসুমা খাতুন (২৫) ও নবজাতক কন্যাশিশু এবং সিএনজি চালক সোহাগ (৩০)।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহের তারাকান্দার গাছপাড়া বাজার এলাকায় একটি বাস, সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই শিশুসহ সাতজন নিহত হয়েছেন এদের মধ্যে ৬ জনই একই পরিবারের সদস্য। আহত আরও দু’জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। আরো পড়ুন: এবার প্রভার গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও সহ) আবারও সড়কে ঝড়লো সাত ৭ টি প্রাণ। রোববার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com