ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ধর্ষকের সঙ্গে বিয়ে আদালত চত্বরে!

মাদারীপুরে রবিউল বেপারী নামে এক ধর্ষক, ধর্ষণের শিকার ভুক্তভোগীর সঙ্গে বিয়ের শর্তে জামিন পেয়েছেন । রোববার (০৩ জানুয়ারি) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা ফৌজদারি কার্যবিধি অনুযায়ী বিয়ের সুযোগ দিতে তাকে জামিন দিয়েছেন। শর্ত অনুযায়ী জামিনে মুক্ত হওয়ার পর তাদের বিয়ে হয়েছে। আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ০৩ জানুয়ারী, ২০২১, ১১:৫৫
আদালত_চত্বরে_বিয়ে!
সংগৃহীত ছবি

মাদারীপুরে রবিউল বেপারী নামে এক ধর্ষক, ধর্ষণের শিকার ভুক্তভোগীর সঙ্গে বিয়ের শর্তে জামিন পেয়েছেন ।

রোববার (০৩ জানুয়ারি) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা ফৌজদারি কার্যবিধি অনুযায়ী বিয়ের সুযোগ দিতে তাকে জামিন দিয়েছেন। শর্ত অনুযায়ী জামিনে মুক্ত হওয়ার পর তাদের বিয়ে হয়েছে।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

আদালত সূত্রে জানা গেছে, মাদারীপুর শহরের বটতলা এলাকার আবদুর রব বেপারীর ছেলে রবিউল সদর থানাধীন এক স্কুলছাত্রীর সঙ্গে প্রেম করতেন। বিয়ের কথা বলে তাকে একাধিকবার ধর্ষণ করেন তিনি। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে গত বছরের ২৫ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ ওই দিনই রবিউলকে গ্রেপ্তার করে। কয়েক মাস জেল খাটার পর অবশেষে মেয়েটিকে বিয়ে করার শর্তে জামিন পেয়েছেন রবিউল।

স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর সিদ্দিকুর রহমান জানান, আদালতের অনুমতি নিয়ে ছেলেমেয়ে এবং তাদের উভয় পরিবারের সম্মতিতে বিয়ের সিদ্ধান্ত হয়েছে। বিষয়টি আমলে নিয়ে আদালত রবিউলকে জামিন দিয়েছেন। আদালত চত্বরেই তাদের বিয়ে হয়েছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মাদারীপুরে রবিউল বেপারী নামে এক ধর্ষক, ধর্ষণের শিকার ভুক্তভোগীর সঙ্গে বিয়ের শর্তে জামিন পেয়েছেন । রোববার (০৩ জানুয়ারি) জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা ফৌজদারি কার্যবিধি অনুযায়ী বিয়ের সুযোগ দিতে তাকে জামিন দিয়েছেন। শর্ত অনুযায়ী জামিনে মুক্ত হওয়ার পর তাদের বিয়ে হয়েছে। আরো পড়ুন:

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com