ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ময়মনসিংহের শহীদ মিনার ভাংচুর

ময়মনসিংহের মুক্তাগাছায় ০১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ভাংচুর করা হয়েছে।  রোববার শহীদ মিনারটি ভাংচুর করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রাথমিক কর্মকর্তা এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ বিদ্যালয় পরিদর্শন করেছেন।         সূত্র জানায়, উপজেলার ১০ নম্বর খেরুয়াজানী ইউনিয়নের যাত্রাটি সরকারি

আনোয়ার সাদত জাহাঙ্গীর: ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জানুয়ারী, ২০২১, ০৮:০৮
শহিদ_মিনার_ভাংচুর
শহীদ মিনার ভাংচুর

ময়মনসিংহের মুক্তাগাছায় ০১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ভাংচুর করা হয়েছে। 

রোববার শহীদ মিনারটি ভাংচুর করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রাথমিক কর্মকর্তা এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ বিদ্যালয় পরিদর্শন করেছেন।         সূত্র জানায়, উপজেলার ১০ নম্বর খেরুয়াজানী ইউনিয়নের যাত্রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনারটি রোববার রাতে ভাংচুর করা হয়েছে। ভোর সকালে মানুষজন শহীদ মিনার ভাংগা অবস্থায় দেখতে পেয়ে বিদ্যালয় কর্তৃপক্ষকে খবর দেন। পরে প্রশাসনিকভাবে অন্যান্য দপ্তরের কর্মকর্তা গণ বিদ্যালয়টি পরিদর্শন করেন।

যাত্রাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন আকন্দ বলেন, গত বছরের ১৭ ফেব্রুয়ারি এই শহীদ মিনারটি ভাংচুর করা হয়।

গতকালও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। সেদিন রাত ১১টা পর্যন্ত চৌকিদার পাহারায় ছিল। ভোরে মুসল্লিরা নামাজ পড়তে গিয়ে দেখতে পায় শহীদ মিনারটি ভাংগা। 

উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান জানান, এটা একটা উস্কানিমূলক ঘটনা। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এজন্য একটি তদন্ত কমিটি গঠনের কাজ চলছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন শেষে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল-মুনসুর বলেন, সন্দেহভাজনদের একটি তালিকা তৈরি করা হচ্ছে। থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। দ্রুত শহীদ মিনারটি মেরামতের জন্য কাজ শুরু করা হবে এবং সকল স্কুলের শহীদ মিনার নিরাপত্তা জোরদার করা হয়েছে।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহের মুক্তাগাছায় ০১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার ভাংচুর করা হয়েছে।  রোববার শহীদ মিনারটি ভাংচুর করা হয়। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা প্রাথমিক কর্মকর্তা এবং পুলিশ প্রশাসনের কর্মকর্তাগণ বিদ্যালয় পরিদর্শন করেছেন।         সূত্র জানায়, উপজেলার ১০ নম্বর খেরুয়াজানী ইউনিয়নের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com