ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ভোলার মনপুরায় যাত্রীবাহী ট্রলারডুবি

ভোলার মনপুরায় মাছ ধরার ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় ট্রলারটির অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। আহতরা হলেন-মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মো. জসিম (৫০), রিপা বেগম (২৫), মো. হেলাল (৫২), আয়েশা (১), তানজু বেগম (৪),

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জানুয়ারী, ২০২১, ০৪:৫৯
 ট্রলারডুবি
সংগৃহীত ছবি

ভোলার মনপুরায় মাছ ধরার ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় ট্রলারটির অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন।

আহতরা হলেন-মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মো. জসিম (৫০), রিপা বেগম (২৫), মো. হেলাল (৫২), আয়েশা (১), তানজু বেগম (৪), একই উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের স্বপ্না বেগম (৫৫), রেহানা বেগম (৩৫), রিপাত (৬), মুনতাহা (৩), মনোয়ারা বেগম (৪৫), ফারজানা (৫), লালমোহন উপজেলার মো. রুবেল (২২) এবং নোয়াখালীর হাতিয়া উপজেলার নূরন্নবী (২০) ও মো. নাজিম (১৯)। বাকিদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

মঙ্গলবার (৫ই জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মনপুরা উপজেলার হাজিরহাট ল্যান্ডিং স্টেশন এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

আরো পড়ুন: টানা ১১ বছর প্রেমের পর নিজের বোনকে বিয়ে

দুর্ঘটনাকবলিত ওই ট্রলারের আহত কয়েকজন যাত্রী ও ট্রলার মাঝি মো. আলাউদ্দিন জানান, সকাল সাড়ে ১০টার দিকে মনপুরার মাস্টার ঘাট থেকে প্রায় শতাধিক যাত্রী ও কয়েকটি গবাদিপশু নিয়ে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার চেয়ারম্যান ঘাটের উদ্দেশে রওনা হয় ট্রলারটি। সাড়ে ১১টার দিকে মনপুরা হাজিরহাট এলাকার ল্যান্ডিং স্টেশন ঘাট এলাকার মেঘনা নদীতে এলে একটি সমুদ্রগামী মাছ ধরার ট্রলারের মাঝে ধাক্কা লাগে।

এতে আলাউদ্দিন মাঝির ট্রলারটির একপাশ ভেঙে যায়। এতে অন্তত ২০ জন যাত্রী আহত হন। পরে যাত্রীরা সাঁতরে তীরে পৌঁছাতে সক্ষম হন। গবাদি পশুগুলো স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করা হয়।

আরো পড়ুন: স্বামীকে তালাক দিয়ে ছেলেকে বিয়ে করলেন অন্তসত্ত্বা সৎ মা!

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন জানিয়েছেন, ডুবে যাওয়া ট্রলারের সব যাত্রীকে উদ্ধার করা হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম মিঞা।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ভোলার মনপুরায় মাছ ধরার ট্রলারের ধাক্কায় একটি যাত্রীবাহী ট্রলার ডুবির ঘটনায় ট্রলারটির অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেন। আহতরা হলেন-মনপুরা উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা মো. জসিম (৫০), রিপা বেগম (২৫), মো. হেলাল (৫২), আয়েশা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com