×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

পাবনাতে ক্ষেত নষ্টের প্রতিবাদ করায় লিঙ্গ কেটে নেওয়া হলো যুবকের


একটিভ নিউজ: | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম পাবনাতে ক্ষেত নষ্টের প্রতিবাদ করায় লিঙ্গ কেটে নেওয়া হলো যুবকের
সংগৃহীত ছবি

পাবনার সাঁথিয়ায় সোমবার রাত ৮টার দিকে ট্রাক্টর দিয়ে পেঁয়াজের ক্ষেত নষ্ট করার প্রতিবাদ করায় লিটন (৩২) নামের এক যুবকের লিঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলেছে প্রতিপক্ষরা।  উপজেলার গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। 

সাঁথিয়া পৌরসভাধীন গোপিনাথপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে লিটন।

আরো পড়ুন: স্বামীকে তালাক দিয়ে ছেলেকে বিয়ে করলেন অন্তসত্ত্বা সৎ মা!

সাঁথিয়া থানায় দেওয়া অভিযোগ সূত্রে গেছে, সোমবার রাত ৮টার দিকে বাড়ির পাশে আব্দুল করিমের মুদি দোকানের সামনে প্রতিপক্ষ ফরহাদ ও রেজাউলের সঙ্গে দেখা হয় লিটনের। এ সময় তিনি তার পেঁয়াজের জমির ওপর দিয়ে ট্রাক্টর চালিয়ে ফসল নষ্ট করার কারণ জানতে চাইলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে লিটনকে দু'জন মিলে ধরে নিয়ে গিয়ে তার পুরুষাঙ্গে ব্লেড বসিয়ে দেয়। এতে তার লিঙ্গের গোড়ার অনেকাংশ কেটে যায়। এ সময় লিটনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। লিটনকে দ্রুত উদ্ধার করে রাতেই সাঁথিয়া হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় লিটনের স্ত্রী তানিয়া বাদী হয়ে সাঁথিয়া থানায় ফরহাদ ও রেজাউলকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন।

আরো পড়ুব: টানা ১১ বছর প্রেমের পর নিজের বোনকে বিয়ে

পাবনার সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান বলেছেন, অভিযোগ পেয়েছি। আসামিদের আটকের জন্য পুলিশ অভিযানে নেমেছে। দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

ডেস্ক / একটিভ নিউজ