ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ভাঙ্গুড়ায় কুত্তা গাড়ী ( ট্রলি) নিচে পরে স্কুল দপ্তরী নিহত

আজ ৫ জানুয়ারি (মঙ্গলবার) বিকালে ভাঙ্গুড়া-চাটমোহর সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় স্কুলের একজন দপ্তরী  (পিয়ন) নিহত হয়েছে। অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম শহিদুল ইসলাম (৪০)। তিনি ভাঙ্গুড়া উপজেলার কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে কর্মরত ছিলেন। আহত ব্যক্তির নাম রুহুল আমিন(৩০)। তিনি ভবানীপুর সরকারি

ইসমাইল হোসেনঃ পাবনা
প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জানুয়ারী, ২০২১, ০৭:৪৫
শহিদুল_ইসলাম
শহিদুল ইসলাম

আজ ৫ জানুয়ারি (মঙ্গলবার) বিকালে ভাঙ্গুড়া-চাটমোহর সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় স্কুলের একজন দপ্তরী  (পিয়ন) নিহত হয়েছে। অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম শহিদুল ইসলাম (৪০)। তিনি ভাঙ্গুড়া উপজেলার কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে কর্মরত ছিলেন। আহত ব্যক্তির নাম রুহুল আমিন(৩০)। তিনি ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভাঙ্গুড়া থেকে মটর সাইকেলে তারা চাটমোহর যাবার পথে গুণাইগাছা প্রাথমিক বিদ্যালয় মোড়ে ইট পরিবহনকারী একটি ট্রলির সাথে ধাক্কা খায়।

মটর সাইকেলের চালক ও আরোহী দু’জনই ছিটকে সড়কের উপর পড়ে যায়। তখন ট্রলির পিছনের একটি চাকা মটর সাইকেল চালক শহিদুলের পেটের উপর দিয়ে চলে যায়। ফলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সাইকেলের আরোহী রুহুল আমিনের একটি পা ট্রলির চাকার নিচে পড়ে ভেঙ্গে গেছে। স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন ঘটনা ঘটিয়েই ট্রলির ড্রাইভার পালিয়ে গেছে।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

আজ ৫ জানুয়ারি (মঙ্গলবার) বিকালে ভাঙ্গুড়া-চাটমোহর সড়কে মটর সাইকেল দুর্ঘটনায় স্কুলের একজন দপ্তরী  (পিয়ন) নিহত হয়েছে। অপর একজন গুরুতর আহত হয়েছেন। নিহতের নাম শহিদুল ইসলাম (৪০)। তিনি ভাঙ্গুড়া উপজেলার কলকতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী কাম প্রহরী পদে কর্মরত ছিলেন। আহত ব্যক্তির নাম রুহুল আমিন(৩০)। তিনি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com