ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

খালা শাশুড়ির আপত্তিকর ছবি ফেসবুকে পোষ্ট করায় জামাই গ্রেফতার

ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফুলবাড়িয়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী (প্রকল্প) নুর হুদাকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (৫ই জানুয়ারি) দুপুরে ফুলবাড়িয়া পিআইও অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার নুর হুদা দিনাজপুর জেলার

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: মঙ্গলবার, ০৫ জানুয়ারী, ২০২১, ০৯:৫৫
গ্রেফতার
সংগৃহীত ছবি

ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফুলবাড়িয়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী (প্রকল্প) নুর হুদাকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

মঙ্গলবার (৫ই জানুয়ারি) দুপুরে ফুলবাড়িয়া পিআইও অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার নুর হুদা দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার শ্রী কৃষ্ণপুর জামবাড়ি গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। চাকরির সুবাদে স্ত্রীসহ তিনি ফুলবাড়িয়ায় থাকেন।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

জানা যায় যে, নুর হুদা ফেসবুকে তার খালা শাশুড়িকে নিয়ে আপত্তিকর লেখালেখি ও ছবি পোস্ট করেন। এ ঘটনায় তার খালা শাশুড়ি গত ১৩ নভেম্বর নুর হুদাসহ তিনজনকে আসামি করে ঢাকার মোহাম্মদপুর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। পরে ঢাকা দক্ষিণ কল্যাণপুর পিবিআইয়ের একটি দল ফুলবাড়িয়া থেকে তাকে গ্রেফতার করে।

বিকেলে তাকে ঢাকায় নিয়ে যায় তারা।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শাখাওয়াত হোসেন বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় কার্য সহকারী নুর হুদাকে গ্রেফতারের বিষয়টি জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তাকে অবহিত করা হয়েছে।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. আজিজুর রহমান জানান, ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলার আসামি গ্রেফতারের জন্য পিবিআই থানায় আসলে তাদের সহযোগিতা করা হয়েছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ময়মনসিংহে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফুলবাড়িয়া প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কার্য সহকারী (প্রকল্প) নুর হুদাকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার (৫ই জানুয়ারি) দুপুরে ফুলবাড়িয়া পিআইও অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার নুর হুদা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com