ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টাঙ্গাইলের তরুন সাংবাদিক মুক্তার হাসান বাঁচতে চায়

টাঙ্গাইলে কর্মরত স্থানীয় দৈনিক ও জাতীয় অনলাইন গণমাধ্যমের একজন তরুন সাংবাদিক মুক্তার হাসান জটিল (লো ব্যাক পেইন) রোগে ভুগছেন। শরীরের মধ্যাংশ কর্মক্ষম হয়ে পড়ায় তিনি নিজে থেকে চলাফেরা করতে পারছেন না। কৃত্তিমভাবে মল-মূত্র ত্যাগ করতে হচ্ছে। তিনি জন্ম থেকেই বাম হাতের কব্জি বিহীন একজন শারিরীক প্রতিবন্ধী হয়েও সাংবাদিক হিসেবে

সাজ্জাদ হোসেনঃ টাঙ্গাইল জেলা প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ০৬ জানুয়ারী, ২০২১, ০১:১৬
সাংবাদিক_মুক্তার _হাসান
সাংবাদিক মুক্তার হাসান

টাঙ্গাইলে কর্মরত স্থানীয় দৈনিক ও জাতীয় অনলাইন গণমাধ্যমের একজন তরুন সাংবাদিক মুক্তার হাসান জটিল (লো ব্যাক পেইন) রোগে ভুগছেন। শরীরের মধ্যাংশ কর্মক্ষম হয়ে পড়ায় তিনি নিজে থেকে চলাফেরা করতে পারছেন না। কৃত্তিমভাবে মল-মূত্র ত্যাগ করতে হচ্ছে। তিনি জন্ম থেকেই বাম হাতের কব্জি বিহীন একজন শারিরীক প্রতিবন্ধী হয়েও সাংবাদিক হিসেবে মেধার স্বাক্ষর রেখে দেশ ও সমাজ গঠণে বিশেষ ভূমিকা রেখে চলেছেন।

ইতিমধ্যে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিনি বর্তমানে ঢাকা নিউরো সায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন। প্রতিবন্ধী হলেও ছয় সদস্যের সংসারে তিনিই একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।

অর্থাভাবে তিনি ব্যায়বহুল চিকিৎসা করাতে হিমশিম খাচ্ছেন। ইতিমধ্যে ধার-দেনায় জর্জরিত হয়ে পড়েছেন।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় সংসারে এখন টানাপোড়ন চলছে। প্রতিশ্রুতিশীল সাংবাদিক মুক্তার হাসানের সুচিকিৎসার জন্য পরিবারের পক্ষ থেকে সাহায্যের আবেদন জানানো হয়েছে। আল্লাহর ইচ্ছায় স্ব-হৃদয়বান ব্যক্তির উছিলায় একজন উদীয়মান সাংবাদিক আবারও সুস্থ্য জীবনে ফিরে আসতে পারেন। তাকে সাহায্যের জন্য বিকাশ ০১৭২৪১৯১৯৪৭। প্রিমিয়ার ব্যাংকের একাউন্ট নম্বর ০০১৮১০০০০০৪৫৪।

মুক্তার হাসান বলেন, আমার পরিবারের সদসস্যদের কারণে আমি বাচতে চাই। আমি ছাড়া কেউ উপার্জনক্ষম ব্যক্তি নেই। আমি দেশবাসীর কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

টাঙ্গাইলে কর্মরত স্থানীয় দৈনিক ও জাতীয় অনলাইন গণমাধ্যমের একজন তরুন সাংবাদিক মুক্তার হাসান জটিল (লো ব্যাক পেইন) রোগে ভুগছেন। শরীরের মধ্যাংশ কর্মক্ষম হয়ে পড়ায় তিনি নিজে থেকে চলাফেরা করতে পারছেন না। কৃত্তিমভাবে মল-মূত্র ত্যাগ করতে হচ্ছে। তিনি জন্ম থেকেই বাম হাতের কব্জি বিহীন একজন শারিরীক প্রতিবন্ধী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com