ঢাকা, মঙ্গলবার, ১২ মাঘ ১৪২৭, ২৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নারায়ণগঞ্জে সকলের সামনে বিবস্ত্র করে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে সকলের সামনে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। স্থানীয় বখাটে আনাছসহ আরো ৫-৬ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গত ২৬ ডিসেম্বর এ ঘটনা ঘটলেও প্রভাবশালী মহলের চাপে ভুক্তভোগী গৃহবধূ আইনি সহযোগিতা নিতে পারেনি। পরে ভুক্তভোগী গৃহবধূ মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে স্থানীয় সাংবাদিকদের

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বুধবার, ০৬ জানুয়ারী, ২০২১, ০৫:১৯
ধর্ষণ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে সকলের সামনে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। স্থানীয় বখাটে আনাছসহ আরো ৫-৬ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গত ২৬ ডিসেম্বর এ ঘটনা ঘটলেও প্রভাবশালী মহলের চাপে ভুক্তভোগী গৃহবধূ আইনি সহযোগিতা নিতে পারেনি।

পরে ভুক্তভোগী গৃহবধূ মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় আড়াইহাজার থানায় লিখিত অভিযোগ করেন।

আরো পড়ুন: মায়ের মৃত্যুর পর বাবার ধর্ষণে গর্ভবতী মেয়ে

অভিযোগ সূত্রে জানা গেছে যে, উপজেলার পাঁচরুখী এলাকার হুমায়ন কবির ডিপ্টির ছেলে আনাছসহ ৫-৬ বখাটে ওই গৃহবধূকে বিভিন্ন সময় কু-প্রস্তাবসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। এতে রাজি না হওয়ায় নানাভাবে তাকে হুমকি দেয়া হয়। ২৬ ডিসেম্বর বেলা ১১টার দিকে ভুক্তভোগী গৃহবধূ শ্বশুর বাড়ি থেকে বাবার বাড়ি যাচ্ছিল।

এ সময় উপজেলার মাইজপাড়া ভূঁইয়াপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় নির্জন স্থানে একা পেয়ে অভিযুক্তরা টেনে-হেঁচড়ে তাকে বিবস্ত্র করে। এ সময় বখাটেদের হাতে কামড় দিয়ে ইজ্জত রক্ষার চেষ্টা করেন তিনি। পাশাপাশি তার ডাক চিৎকারে আশপাশে থাকা লোকজন ছুটে এলে বখাটেরা পালিয়ে যায়।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

ভুক্তভোগী ওই গৃহবধূ বলেন, বিবস্ত্র করে মাটিতে ফেলে ধর্ষণের চেষ্টা করে। তাদের কামড় দিয়ে রক্ষা পাওয়ার চেষ্টা করি। পরে আমার হাত তাদের পা দিয়ে থেতলে মারাত্মক জখম করে। এ সময় পাশের এক নারী এসে কাপড় দিয়ে আমার শরীর ডেকে দেন।

এছাড়া ডাক-চিৎকারে আশপাশের কৃষি জমি থেকে লোকজন এলে বখাটেরা পালিয়ে যায়।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন বলেছেন, তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধূকে সকলের সামনে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। স্থানীয় বখাটে আনাছসহ আরো ৫-৬ জন ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে। গত ২৬ ডিসেম্বর এ ঘটনা ঘটলেও প্রভাবশালী মহলের চাপে ভুক্তভোগী গৃহবধূ আইনি সহযোগিতা নিতে পারেনি। পরে ভুক্তভোগী গৃহবধূ মঙ্গলবার (৫ জানুয়ারি) রাতে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com