ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

৭ বছর আগে সাবেক স্ত্রীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

কুমিল্লায় ৭ বছর আগে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যায় আবদুল কাদের নামের একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এসময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক রোজিনা খান বুধবার (৬ জানুয়ারি) এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদেরের বাড়ি দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে। ওই

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জানুয়ারী, ২০২১, ১০:২৭
আদালত
সংগৃহীত ছবি

কুমিল্লায় ৭ বছর আগে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যায় আবদুল কাদের নামের একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এসময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক রোজিনা খান বুধবার (৬ জানুয়ারি) এ রায় দেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদেরের বাড়ি দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে। ওই ঘটনায় গ্রেপ্তারের পর জামিনে বেরিয়ে পলাতক রয়েছেন কাদের।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

মামলার বিবরণ থেকে জানা যায় যে, কাদেরের সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় একই উপজেলার রাজামেহার গ্রামের আয়েশা আক্তারের। পারিবারিক কলহসহ নানা কারণে ২০১০ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

পরে আয়েশা নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কাজ শুরু করেন। ২০১৩ সালের ১২ আগস্টে মায়ের সঙ্গে নানা বাড়ি থেকে ফেরার পথে মুরাদনগর উপজেলার ওরিশ্বর বালিকা বিদ্যালয়ের সামনে তার ওপর হামলা চালায় কাদের।

আরো পড়ুন: ইমুতে কামনার ঢেউ তোলেন তাহমিনা

ওই সময় কাদের আয়েশার বুকে ও পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।হামলার সময় আয়েশার মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে কাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে আয়েশার বাবার করা হত্যা মামলায় জামিনে বেরিয়ে পালিয়ে যায় কাদের।

ওই মামলায় ২০১৩ সালের ১৫ ডিসেম্বর কাদেরকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশ। দীর্ঘ প্রায় সাড়ে সাত বছর পর বুধবার এ মামলার রায় দিলো আদালত।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

কুমিল্লায় ৭ বছর আগে সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যায় আবদুল কাদের নামের একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এসময় তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক রোজিনা খান বুধবার (৬ জানুয়ারি) এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদেরের বাড়ি দেবিদ্বার উপজেলার

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com