• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
Active News 24

গাঁজা খেয়ে ধরা খেলেন আ’লীগ নেতা, ভিডিও ভাইরাল


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম গাঁজা খেয়ে ধরা খেলেন আ’লীগ নেতা, ভিডিও ভাইরাল
সংগৃহীত

এবার এক আওয়ামী লীগ নেতার গাঁজা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ওই নেতার নাম মুজিবুর রহমান মজনু। তিনি নরসিংদীর রায়পুরায় অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভপতি। এদিকে ঘটনাটি প্রকাশে আসার পর থেকেই তার কর্মকাণ্ডে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে দলীয় নেতাকর্মীরা।

ঘটনার বিষয়ে উপজেলা আওয়ামী লীগ বলছে, ঘটনার সত্যতা মিললে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

'উত্তর বাখনগর ইউনিয়ন আওয়ামী লীগ' নামক ফেসবুক আইডি থেকে পোস্ট করা ওই ভিডিওতে অলিপুরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান মজনু ও তার সহযোগীদের গাঁজা সেবন করতে দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানায়, আওয়ামী লীগের এই প্রবীণ নেতা দিনদুপুরে সহযোগীদের নিয়ে নিয়মিত মাদক সেবন করেন। তার সহযোগীদের অনেকেই যুবক। তিনি এলাকায় যুবকদের মাদক সেবনে উৎসাহিত করছেন।

এদিকে ঘটনার বিষয়ে আওয়ামী লীগ নেতা মুজিবুর রহমান বলেন, '৭৫-এর পর থেকে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে আছি। কখনো দলীয় প্রভাব খাঁটিয়ে কোনো অপরাধ করিনি। 

আরো পড়ুন: নুরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার মামলার প্রতিবেদন ২১ জানুয়ারি

এসময় অতীতে মাদক সেবন করলেও পরে তা ছেড়ে দিয়েছেন বলে জানান তিনি। 

মুজিবুর রহমান আরো বলেন, অলিপুরা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া মাসুদের সঙ্গে (এলাকার একটি রাস্তা নিয়ে) তর্কবির্তকের জের ধরেই চেয়ারম্যান ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে।

এদিকে অভিযোগ প্রসঙ্গে অলিপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি আল আমিন ভূঁইয়া মাসুদ জানান, তার অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। ইউনিয়ন আওয়ামী লীগের শীর্ষপদে থেকে তার এমন অপকর্মে আমি নিজেও লজ্জিত। এ ব্যাপারে দল তার বিরুদ্ধে সিদ্ধান্ত নেবে।

ঘটনার বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, মাদক সেবনের ভিডিওটি এখনো দেখেনি। ভিডিওটি দেখার পর তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

একটিভ নিউজ