ঢাকা, বুধবার, ১৩ মাঘ ১৪২৭, ২৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

অন্যের স্ত্রীকে 'ভাগিয়ে' চাকরি হারালেন পুলিশ সদস্য, অতঃপর

পরকীয়া প্রেম করে অন্যের স্ত্রীকে সন্তানসহ ভাগিয়ে এনে সংসার করছিলেন এক পুলিশ সদস্য। এমন অভিযোগের ভিত্তিতে আব্দুর রহমান কণক নামে ওই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। ওই নারীর স্বামীর অভিযোগের পর গত বুধবার আবদুর রহমানকে ক্লোজড করেন পুলিশ সুপার। আবদুর রহমান যশোর সদর উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পে কর্মরত

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ জানুয়ারী, ২০২১, ১০:৫৩
পুলিশ সদস্য
সংগৃহীত

পরকীয়া প্রেম করে অন্যের স্ত্রীকে সন্তানসহ ভাগিয়ে এনে সংসার করছিলেন এক পুলিশ সদস্য। এমন অভিযোগের ভিত্তিতে আব্দুর রহমান কণক নামে ওই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। ওই নারীর স্বামীর অভিযোগের পর গত বুধবার আবদুর রহমানকে ক্লোজড করেন পুলিশ সুপার।

আবদুর রহমান যশোর সদর উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন।

অন্যদিকে ভাগিয়ে আনা ওই নারী রংপুর মহানগরের তাজহাট এলাকার বিপ্লবের স্ত্রী স্বপ্না খাতুন। 

সূত্র জানায়, স্বপ্না খাতুনের সঙ্গে বিপ্লবের ১২ বছর আগে বিয়ে হয়। তাদের দুই সন্তান রয়েছে।

স্বপ্না খাতুনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক হয় পুলিশ কনস্টেবল আবদুর রহমানের। গত ২৫ ডিসেম্বর স্বপ্না খাতুন চার বছর বয়সী কন্যাকে নিয়ে আবদুর রহমান কণকের সঙ্গে পালিয়ে যায়। 

আরো পড়ুন: গাঁজা খেয়ে ধরা খেলেন আ’লীগ নেতা, ভিডিও ভাইরাল

এরপর কণকের কর্মস্থল যশোরে স্বামী-স্ত্রী পরিচয়ে ভাড়া বাসায় বসবাস শুরু করে। একপর্যায়ে তাদের অবস্থান জানতে পেরে গত ৪ জানুয়ারি রংপুরের তাজহাট থানায় অভিযোগ দেন বিপ্লব। কিন্তু থানা মামলা গ্রহণ করেনি। 

আরো পড়ুন: নুরসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার মামলার প্রতিবেদন ২১ জানুয়ারি

এদিকে বিষয়টি অবহিত হওয়ার পর আব্দুর রহমান কণককে পুলিশ লাইনসে ক্লোজড করেছে যশোর পুলিশ বিভাগ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, বুধবার কনস্টেবল আবদুর রহমান কণককে ক্লোজড করা হয়েছে।

তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। তা ছাড়া এটি পারিবারিক ঘটনা। এ ঘটনায় আদালতে মামলা হলে বাদী-বিবাদী তারা ব্যক্তিগত পর্যায়ে মোকাবেলা করবেন।

এদিকে অভিযুক্ত পুলিশ কনস্টেবল আবদুর রহমান কণক বলেন, মোবাইল ফোনে পরিচয় থেকেই আমাদের সম্পর্ক হয়। আমি তাকে ভাগিয়ে কিংবা অপহরণ করি নাই। স্বপ্না স্বেচ্ছায় আমার কাছে চলে এসেছে। স্বপ্না বলেছে সে তার স্বামীকে ডিভোর্স দিয়েই এসেছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

পরকীয়া প্রেম করে অন্যের স্ত্রীকে সন্তানসহ ভাগিয়ে এনে সংসার করছিলেন এক পুলিশ সদস্য। এমন অভিযোগের ভিত্তিতে আব্দুর রহমান কণক নামে ওই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। ওই নারীর স্বামীর অভিযোগের পর গত বুধবার আবদুর রহমানকে ক্লোজড করেন পুলিশ সুপার। আবদুর রহমান যশোর সদর উপজেলার তালবাড়িয়া পুলিশ ক্যাম্পে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com