ঢাকা, রবিবার, ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

আবাসিক হোটেলে জুয়া খেলতে গিয়ে ৯ পুলিশ সদস্য আটক 

আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে চার পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়।  এর আগে পুলিশ লাইনের ৯ জন পুলিশ সদস্যক জুয়া খেলা অবস্থায় বুধবার গভীর রাতে আটক করা হয়। জুয়া খেলার অভিযোগে আটককৃতরা হলেন, হাবিলদার বারেক, হাবিলদার মিজান,

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: শুক্রবার, ০৮ জানুয়ারী, ২০২১, ০১:২২
প্রতীকী
প্রতীকী

আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে চার পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়। 

এর আগে পুলিশ লাইনের ৯ জন পুলিশ সদস্যক জুয়া খেলা অবস্থায় বুধবার গভীর রাতে আটক করা হয়।

জুয়া খেলার অভিযোগে আটককৃতরা হলেন, হাবিলদার বারেক, হাবিলদার মিজান, কনস্টেবল আফজাল, সালাম, ফরহাদ, শাহেদ, খগেন, রফিক ও করিম।

এদিকে ঘটনার বিষয়টি জানাজানি হওয়ার পর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে পুলিশ লাইনের দুজন হাবিলদার, একজন নায়েক এবং তিন কনস্টেবলকে আজ সাসপেন্ড করা হয়।

আরো পড়ুন: অন্যের স্ত্রীকে 'ভাগিয়ে' চাকরি হারালেন পুলিশ সদস্য, অতঃপর

অন্যদিকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার দায়ে বোয়ালিয়া থানার এএসআই বকুল হোসেন এবং কাশিয়াডাঙ্গা পুলিশ বক্সের টিএসআই মনিরকে সাসপেন্ড করা হয়েছে। 

ঘটনার বিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র রুহুল কুদ্দুস বলেন, ওই চার পুলিশ সদস্য গভীর রাতে বসে পিকনিক করছিলেন এবং জুয়া খেলছিলেন।

এ কারণে তাদের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

আবাসিক হোটেলে জুয়া খেলার অপরাধে চার পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে। মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে তাদেরকে সাময়িক বরখাস্ত করা হয়।  এর আগে পুলিশ লাইনের ৯ জন পুলিশ সদস্যক জুয়া খেলা অবস্থায় বুধবার গভীর রাতে আটক করা হয়। জুয়া খেলার অভিযোগে আটককৃতরা হলেন, হাবিলদার বারেক,

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com