• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

পাবনাতে শিশুর হাতে শিশু খুন!


একটিভ নিউজ: | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম পাবনাতে শিশুর হাতে শিশু খুন!
সংগৃহীত ছবি

আহসান হাবীব (১২) ও খাদিজা (২), একজন অপরজনের মামাতো-ফুফাতো ভাই বোন। আহসান বড় ভাই, সে মানসিকভাবেও কিছুটা ভারসাম্যহীন। গতকাল বৃহস্পতিবার (৭ জানুয়ারি) খাদিজাকে কোলে নিয়ে খাবার কিনতে দোকানে যায় আহসান। পরিবারের লোকজন সন্ধ্যায় খাদিজার লাশ পায়। ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার (৮ ডিসেম্বর)) সকালে তার লাশ পাবনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ হত্যাকাণ্ডটি বৃহস্পতিবার বিকেলে ঘটে। খাদিজার পরিবার এ হত্যাকাণ্ডের জন্য দায় দিচ্ছেন মামাতো ভাই আহসান হাবীবকে। তাকে আটক করেছে পুলিশ।

জানাযায়, খাদিজার বাবার নাম বাবলু হোসেন। তারা উপজেলার মথুরাপুর ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের বাসিন্দা। একই গ্রামের সুরুজ হোসেনের ছেলে আটক আহসান হাবীব।

আরো পড়ুন: বরিশালের জোছনা বাধ্য হয়ে বাপ-ছেলের যৌন নির্যাতন মেনে নেন

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, মানসিক ভারসাম্যহীন আহসান হাবীব মাঝে মধ্যেই গ্রামের বিভিন্নজনকে মারধর করত। গতকাল বিকেলে খাদিজার মা তাকে খাবার কিনতে দশ টাকা দেন। সে খাদিজাকে কোলে নিয়ে স্থানীয় একটি দোকানে খাবার কিনতে যায়। এরপর থেকে তাদের কোনো খোঁজ ছিল না। খোঁজাখুঁজি করতে গিয়ে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মো. আব্দুল্লাহ নামে স্থানীয় এক ব্যক্তির নির্মাণাধীন বাড়িতে খাদিজার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানয়ীরা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সজীব শাহরীন জানিয়েছে, খাদিজার মাথায় আঘাতের চিহ্ন ও নির্মাণাধীন ভবনের দেয়ালে রক্তের চিহ্ন দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যায় জড়িত সন্দেহে খাদিজার মামাতো ভাই আহসান হাবীবকে আটক করা হয়েছে।

ডেস্ক: / একটিভ নিউজ: