ঢাকা, শনিবার, ১০ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

নাটোরে ভিজিএফের কার্ড দেওয়ার কথা বলে ধর্ষণ, ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ২

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফের কার্ড করে দেওয়ার লভ দেখিয়ে দিনমজুরের স্ত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে ইব্রাহিম দেওয়ান নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। একই সাথে ওই ধর্ষণের ভিডিও ধারণ করে ভাইরাল করারও অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (৯ই

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ০৯ জানুয়ারী, ২০২১, ১০:৪২
ধর্ষণ
প্রতীকী ছবি

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফের কার্ড করে দেওয়ার লভ দেখিয়ে দিনমজুরের স্ত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে ইব্রাহিম দেওয়ান নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে।

একই সাথে ওই ধর্ষণের ভিডিও ধারণ করে ভাইরাল করারও অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৯ই জানুয়ারি) তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ইব্রাহিম উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার সহযোগী বকুল হোসেন একই এলাকার আবেদ আলীর ছেলে।

তার বাড়ি উপজেলার বাঁশভাগ পূর্বপাড়ায়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম মৃধা।

আরো পড়ুন: নার্সের কাণ্ড, করোনা রোগীর সঙ্গে যৌনতা, দেখুন ভিডিও

নলডাঙ্গা থানার ওসি মো. নজরুল ইসলাম মৃধা  বলেছেন, গত বছরের ৩ অক্টোবর বিকেলে নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নে এক দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেন ইব্রাহিম। পরে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করেন তিনি। এসময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের দৃশ্য ভিডিও করেন। ঘটনাটি যাতে কেউ না জানে সেজন্য ইব্রাহিম তাকে ভয় দেখান ও নজরদারিতে রাখেন। এমনকি স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়।

পরে বিষয়টি জানাজানি হলে দুই মাস পর শুক্রবার  (৮ জানুয়ারি) রাতে নলডাঙ্গা থানায় ওই নারী বাদী হয়ে ইব্রাহিম, বকুল হোসেন ও রেজাউল করিমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর পুলিশ অভিযান চালিয়ে ইব্রাহিম ও বকুলকে গ্রেপ্তার করে। তার অপর সহযোগী একই গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে রেজাউলকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

আরো পড়ুন: ২টি কালো বিষধর সাপের ‘লড়াই’ (ভিডিও)

এ ব্যাপারে পিপরুল ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কলিম উদ্দিন জানালেন, ভিজিএফ ও ভিজিডি কার্ড দেওয়ার নামে ইব্রাহিম দেওয়ান যে নোংরামী করেছেন, তা ক্ষমার অযোগ্য এবং শাস্তিযোগ্য অপরাধ। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় তিনি দলের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন। তাই এ ব্যাপারে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নাটোরের নলডাঙ্গায় ভিজিএফের কার্ড করে দেওয়ার লভ দেখিয়ে দিনমজুরের স্ত্রীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে ইব্রাহিম দেওয়ান নামে এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। একই সাথে ওই ধর্ষণের ভিডিও ধারণ করে ভাইরাল করারও অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুল হোসেনকে গ্রেপ্তার করেছে

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com