• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

কক্সবাজারে আবাসিক কটেজ থেকে যৌন কর্মীসহ আটক- ৫২


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম কক্সবাজারে আবাসিক কটেজ থেকে যৌন কর্মীসহ আটক- ৫২
সংগৃহীত ছবি

কক্সবাজার শহরে আবাসিক হোটেলে পুলিশি অভিযান চালানো হয়েছে। এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা  যৌন কর্মীসহ মোট ৫২ জনকে আটক করেছে পুলিশ। আরও অনেকে পালিয়ে যায়। এ সময় মদকদ্রব্য ইয়াবাও উদ্ধার হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৯টায় শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় এ অভিযান চালানো হয়। আটককৃতদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ।

আরো পড়ুন: স্বামীর করোনা স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় সুস্থ হয়ে বউ তালাক!

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেছে, এক শ্রেণির আবাসিক কটেজের মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ চক্র হোটেল-মোটেল জোনের কটেজগুলোতে অনেকদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালায়। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত চালানো অভিযানে যৌন কর্মীসহ ৫২ জনকে আটক করা হয়।

আরো পড়ুন: খাবার খাচ্ছিলেন মা, গুলি করে হত্যা করল ছেলে

মো. রফিকুল ইসলাম বলেন, আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও দুই জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও দুই জন নারীকে আটক করা হয়। এ সময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০টি ইয়াবা উদ্ধার হয়েছে।

এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববর্তী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। ’

আরো পড়ুন: ভাড়ায় স্বামী মিলছে রাজধানীতে

মো. রফিকুল ইসলাম আরও জানান, হোটেল-মোটেল জোনের কটেজগুলো আবাসিক পর্যটন ব্যবসার আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে এ আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। চক্রটি নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে এসব কাজে ব্যবহার করে আসছে।’

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান মো. রফিকুল ইসলাম।

একটিভ নিউজ