ঢাকা, সোমবার, ১২ মাঘ ১৪২৭, ২৫ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

তাবিজ আনতে গিয়ে ধর্ষণের শিকার প্রবাসীর স্ত্রী এখন অন্তঃসত্ত্বা

খানকার মসজিদের ইমামের কাছে তাবিজ আনতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। শুধু তাই নয়, এ ঘটনা কাউকে বলে দিলে কুফরির মাধ্যমে বান মেরে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে এসব অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় মাওলানা সিরাজুল ইসলামের (৫০) নামে মামলা হয়েছে। আসামিকে

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: শনিবার, ০৯ জানুয়ারী, ২০২১, ০৩:১৫
ধর্ষণ
সংগৃহীত ছবি

খানকার মসজিদের ইমামের কাছে তাবিজ আনতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। শুধু তাই নয়, এ ঘটনা কাউকে বলে দিলে কুফরির মাধ্যমে বান মেরে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে এসব অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় মাওলানা সিরাজুল ইসলামের (৫০) নামে মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সিরাজুল ইসলাম নবীনগর উপজেলার শ্রীরামপুর গ্রামের আবুল উলায়া খানকার প্রধান পরিচালক ও সেখানের মসজিদের ইমাম।

আরো পড়ুন: খাবার খাচ্ছিলেন মা, গুলি করে হত্যা করল ছেলে

মামলা সূত্রে জানা যায় যে, গত দুই মাস আগে আবুল উলায়া খানকা শরীফে ওই নারী তার ৫ বছরের শিশুকন্যার জন্য তাবিজ আনতে যান। সেখানে গেলে দরজা বন্ধ করে ‘ধর্ষণ’ করেন সিরাজুল ইসলাম।

পরে ওই নারীকে হুমকি দেওয়া হয় যে, এ বিষয়ে কারো কাছে কিছু বললে কিংবা অভিযোগ করলে তাকে ও তার শিশুকে কুফরির মাধ্যমে বান মেরে হত্যা করা হবে। সে ভয়ে ধর্ষণের বিষয়টি এতোদিন গোপন রেখেছিলেন ওই নারী।

আরো পড়ুন: ভাড়ায় স্বামী মিলছে রাজধানীতে

মামলায় আরো বলা হ্যেছে, ধর্ষণের কারণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ায় স্বামীর বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে যায়। পরে ওই নারী ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে স্থানীয়ভাবে মীমাংসার জন্য সর্দাররা নবীনগর পৌর এলাকার ভোলাচং উচ্চ বিদ্যালয়ে মাঠে বসে। পুলিশ খবর পেয়ে সিরাজুল ইসলামকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে মামলার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

খানকার মসজিদের ইমামের কাছে তাবিজ আনতে গিয়ে এক নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ করা হয়েছে। শুধু তাই নয়, এ ঘটনা কাউকে বলে দিলে কুফরির মাধ্যমে বান মেরে তাকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে এসব অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানায় মাওলানা সিরাজুল ইসলামের (৫০) নামে মামলা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com