ঢাকা, বুধবার, ৭ মাঘ ১৪২৭, ২০ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

১৪ দিন পর আপন চাচা হত্যায় ভাতিজা আটক

১৪ দিন পর আপন চাচা হত্যা মামলায় অভিযুক্ত ভাতিজা শেখ ইয়াসিনকে আটক করেছেন র‌্যাব-৬-এর সদস্যরা। শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে আটক করে রাতে মোংলা থানায় হস্তান্তর করে র‌্যাব।  আরো পড়ুন: গাড়ি থেকে নামলেন স্বামী, গাড়িসমেত বউ নিয়ে পালালো চোর পুলিশ জানালেন, গত ২৪ শে ডিসেম্বর রাতে মোংলার দিগরাজ

ডেস্ক: একটিভ নিউজ:
প্রকাশিত: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ০১:৫১
হত্যা
সংগৃহীত ছবি

১৪ দিন পর আপন চাচা হত্যা মামলায় অভিযুক্ত ভাতিজা শেখ ইয়াসিনকে আটক করেছেন র‌্যাব-৬-এর সদস্যরা। শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে আটক করে রাতে মোংলা থানায় হস্তান্তর করে র‌্যাব।
 আরো পড়ুন: গাড়ি থেকে নামলেন স্বামী, গাড়িসমেত বউ নিয়ে পালালো চোর
পুলিশ জানালেন, গত ২৪ শে ডিসেম্বর রাতে মোংলার দিগরাজ এলাকার মুদি ব্যবসায়ী শেখ আলী আজম (৫২) তার মুদি দোকানের পাওনা টাকা চাওয়ায় আপন ছোট ভাই শেখ ফরিদের সঙ্গে বাগ্বিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে ছোট ভাই শেখ ফরিদ ও ছেলে শেখ ইয়াসিন (২৫) আলী আজমকে মারধর এবং দা দিয়ে কুপিয়ে জখম করে। পরবর্তীতে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তার অবস্থা অবনতি হলে ২৬ ডিসেম্বর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আরো পড়ুন: স্কুলের প্রধান শিক্ষকের সাথে শিক্ষিকার মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও)

এ ঘটনায় ওই দিন রাতে মোংলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার ১৪ দিনের মাথায় পলাতক শেখ ইয়াসিনকে আটক করে থানায় সোপর্দ করলে রোববার (১০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। 

মোংলা থানার সেকেন্ড অফিসার মো. জাহাঙ্গীর আলম জানায়, এ হত্যা মামলার প্রধান আসামি আপন ছোট ভাই শেখ ফরিদকে গ্রেফতারের চেষ্টা চলছে।



একটিভ নিউজ / সাইফুল বারী
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

১৪ দিন পর আপন চাচা হত্যা মামলায় অভিযুক্ত ভাতিজা শেখ ইয়াসিনকে আটক করেছেন র‌্যাব-৬-এর সদস্যরা। শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় বাগেরহাটের কাটাখালী এলাকা থেকে তাকে আটক করে রাতে মোংলা থানায় হস্তান্তর করে র‌্যাব।  আরো পড়ুন: গাড়ি থেকে নামলেন স্বামী, গাড়িসমেত বউ নিয়ে পালালো চোর পুলিশ জানালেন, গত ২৪ শে ডিসেম্বর

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com