ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ঝিকরগাছায় মাদরাসা শিক্ষার্থীকে তিন বখাটের শ্লীলতাহানির চেষ্টা

যশোরের ঝিকরগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের ৯ শ্রণিতে অধ্যায়নরত এক মাদরাসা শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করেছে একই গ্রামের তিন বখাটে যুবক। এঘটনায় নির্যাতিতা মেয়েটির পিতা ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এজাহারে উল্লেখিত তথ্য মতে জানা যায়, গত ০৪/০১/২০২১ তারিখে বিকাল ৩টা ৩০ মিনিটের সময় মাদরাসায় বই জমা

সুমনা আফরোজঃ যশোর
প্রকাশিত: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১, ০৬:১০
শ্লীলতাহানির_চেষ্টা
শ্লীলতাহানির চেষ্টা

যশোরের ঝিকরগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের ৯ শ্রণিতে অধ্যায়নরত এক মাদরাসা শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করেছে একই গ্রামের তিন বখাটে যুবক। এঘটনায় নির্যাতিতা মেয়েটির পিতা ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এজাহারে উল্লেখিত তথ্য মতে জানা যায়, গত ০৪/০১/২০২১ তারিখে বিকাল ৩টা ৩০ মিনিটের সময় মাদরাসায় বই জমা দেওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওয়ানা দেয় ওই শিক্ষার্থী ।

১৫ মিনিটের মধ্যেই মাদরাসা থেকে ফেরার সময় সৈয়দপাড়া গ্রামস্থ জনৈক রমজান আলীর রাইচ মিলের সামনে পাকা রাস্তার উপর পৌছালে একই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে ন্যাদা ওরফে ট্যারা ন্যাদা (৩৫), মোহাম্মদ আলীর ছেলে তরিকুল ইসলাম (২০) এবং মো: মানিকের ছেলে আল আমিন ওরফে কাট বিরাল (২২) একে অপরের সহযোগিতায় ওই শিক্ষার্থী কিশোরীকে জাপটে ধরে ভাবে টানা হেঁচড়া ও নির্যাতন করতে থাকে। ঐ মুহূর্তে জায়গাটি জনশূন্য হওয়ায় নির্যাতনকারী বখাটেরা তাকে উঠিয়ে অন্যত্রে চলে যেতে চেষ্টা করে। 

এক পর্যায়ে মেয়েটির আত্মাচিৎকারে এলাকাবাসী শাহীন ও মকবুল নামে দুই ব্যক্তি  এগিয়ে আসলে বখাটিরা মেয়েটিকে মারধর করে ফেলে পালিয়ে যায়। পরে মেয়েটির পিতার কাছে ওই দুই ব্যক্তি মোবাইল করলে তাত্ক্ষণিক ভাবে পরিবারের লোকজন এসে মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

মেয়েটির কাছে ঘটনার বর্ণনা শুনে কান্নায় ভেঙে পড়েন মা বাবা এবং কাল বিলম্ব না করে নির্যাতনকারী নরপিশাচ বখাটেদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবেন।

এদিকে বখাটেদের দ্বারা শিক্ষার্থী নির্যাতনের কথা লোকমুখে জানতে পেরে ঘটনা স্থলে যান কয়েকটি সেবামূলক সংগঠন।

অন্যদিকে অভিযোগ তদন্ত করে সত্যতা পাওয়ায় ঝিকরগাছা থানার এস আই মেজবাহুর রহমান আসামিদের নামে একটি নিয়মিত মামলা দায়ের করেন যার মামলা নং ৫। আসামীরা এখনও গ্রেফতার হয়নি, সবাই পলাতক।

নির্যাতিতা কিশোরীকে সমবেদনা এবং সাহস যোগাতে সেইসাথে তারা যেন সঠিক আইনি সহায়তা পেতে পারেন তার জন্য সেবা সংগঠন এর পক্ষ থেকে আশরাফুজ জামান বাবু, জে,ডি,ও এন জি ওর নির্বাহী পরিচালক এবং সেবা সংগঠনের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, ডি,আর,ও এন জি ওর নির্বাহী পরিচালক মনিরা বেগম, বাংলাদেশ মানবাধিকার কল্যান ট্রাস্টের ঝিকরগাছা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আঃ সবুর এবং মামলার তদন্তকারী কর্মকর্তা মেজবাহুর রহমান ঘটনাস্থলে গিয়ে মানষিক ভাবে সাহস ও সমবেদনা জানান।

ঘটনাস্থল পরিদর্শনকালে স্থানীয় এলাকাবাসী ভিড় করেন এবং সকলে প্রধান অভিযুক্ত ট্যারা নেদার অতীত অপরাধের অভিযোগ জানিয়ে তার শাস্তি দাবি করেন।

এসময় তদন্তকারী কর্মকর্তা এস আই মেজবাহুর রহমান  অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানান এবং কাউকে ছাড় দেয়া হবেনা বলে গ্রামবাসীকে আশ্বস্ত করেন।

 

 

অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তি হোক। আর কেউ যেন এই ধরনের ঘৃণ্য অপরাধ করতে সাহস না পায়। অভিযুক্তদের দ্রুত গ্রেফতার করতে প্রশাসনে অনুরোধ জানিয়েছেন সেবা সংগঠনের কর্মকর্তা বৃন্দসহ সচেতন মহল।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার সৈয়দপাড়া গ্রামের ৯ শ্রণিতে অধ্যায়নরত এক মাদরাসা শিক্ষার্থীকে শ্লীলতাহানির চেষ্টা করেছে একই গ্রামের তিন বখাটে যুবক। এঘটনায় নির্যাতিতা মেয়েটির পিতা ঝিকরগাছা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এজাহারে উল্লেখিত তথ্য মতে জানা যায়, গত ০৪/০১/২০২১ তারিখে বিকাল ৩টা ৩০ মিনিটের সময়

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com