• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

গদখালিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শীতবস্ত্র ও খাবার বিতরণ 


সুমনা আফরোজ | যশোর জেলা প্রতিনিধি: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম গদখালিতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শীতবস্ত্র ও খাবার বিতরণ 

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে শীতার্ত ও এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল ও খাবার বিতরণ করা হয়েছে। 

রোববার (১০জানুয়ারি) বেলা ১১টার সময় গদখালি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ও চেয়ারম্যান পদপ্রার্থী আলমগীর হোসেন মোল্লার উদ্যোগে গদখালি ফুল মার্কেটে এ শীতবস্ত্র ও খাবার বিতরন করা হয়।

পরে উপজেলার বোধখানা মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে খাবার ও কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে আব্দুর রহিম সর্দারের সভাপতিত্বে ও গদখালি ইউনিয়নে সাবেক ইউপি সদস্য ফয়েজ আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আশরাফুজ্জামান বাবু। 

আরো পড়ন:নায়িকা হতে এসে গণধর্ষণের শিকার তরুণী

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান, ঝিকরগাছা উপজেলা পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলিমুল মৃধা, গদখালি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রনি আহমেদ, নাভারণ ইউনিয়নের যুবলীগ সদস্য রাজনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

একটিভ নিউজ