ঢাকা, রবিবার, ৪ মাঘ ১৪২৭, ১৭ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

বিকাশের ডিস্ট্রিবিউটরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা ছিনতাই

মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আজ রবিবার বিকেল ৫টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাওয়ের ব্রিজ নামক স্থানে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই ডিস্ট্রিবিউটরের নাম কামরুজ্জামান মিন্টু শেখ।

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: সোমবার, ১১ জানুয়ারী, ২০২১, ১২:৩৯
প্রতীকী
প্রতীকী

মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। 

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আজ রবিবার বিকেল ৫টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাওয়ের ব্রিজ নামক স্থানে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ডিস্ট্রিবিউটরের নাম কামরুজ্জামান মিন্টু শেখ। তিনি ফরিদপুর শহরের বিকাশ এজেন্ট জ্যামসন ইন্টারন্যাশনাল কম্পানিতে ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করেন। তিনি ফরিদপুর শহরের পশ্চিম আলীপুর এলাকার বাসিন্দা।

আরো পড়ুন: ধর্ষণ থেকে বাঁচতে বাবাকে ফোন, ধরেননি মিটিংয়ে ব্যস্ত বাবা

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, কামরুজ্জামান রবিবার দুপুর ১টা ২০ মিনিটে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বোয়ালমারী শাখা থেকে ১২ লাখ টাকা উত্তোলন করেন। ওই টাকা আলফাডাঙ্গায় দুই বিকাশ ব্যবসায়ীকে প্রায় এক লাখ টাকা দেন।

বাকি টাকা নিয়ে গোপালপুর বাজারে যাচ্ছিলেন। 

তারা আরো জানায়, পথে হাওড়ের ব্রিজ নামক এলাকায় ফাঁকা রাস্তায় পৌঁছালে দুইটি মোটরসাইকেলে থাকা চার তরুণ তাকে ধাক্কা দেয়। তিনি মোটরসাইকেলসহ রাস্তার পাশে খাদে পড়ে যান। তখন ওই চার তরুণ তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হাত থেকে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

আরো পড়ুন: আনুশকাহ ধর্ষণ-হত্যাকান্ড: যে কারণে বয়স নিয়ে নাটকীয়তা চলছে

রবিবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান। 
তিনি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ছয় কিলোমিটার দূরে সড়কের পাশে ছিনতাই হওয়া ব্যাগ ও শীতের পোশাক পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

 

ওসি বলেন, চারদিকে ফোর্স লাগানো হয়েছে। ছিনতাইকারীদের আটকের জোর চেষ্টা চলছে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

মোবাইলে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশের ডিস্ট্রিবিউটরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে তার কাছ থেকে ১২ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় আজ রবিবার বিকেল ৫টার দিকে আলফাডাঙ্গা-গোপালপুর সড়কের হাওয়ের ব্রিজ নামক স্থানে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই ডিস্ট্রিবিউটরের নাম

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com