ঢাকা, মঙ্গলবার, ৫ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

টঙ্গী পূর্ব থানার বিতর্কিত এএসআই ফারুকের বদলি

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার বিতর্কিত সহকারী উপ পরিদর্শক (এএসআই) ওমর ফারুককে বদলি করা হয়েছে।  সোমবার তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগে বদলির আদেশ দেওয়া হয়।  গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেছেন।  আরো পড়ন:বরিশালের জোছনা বাধ্য হয়ে

টঙ্গী গাজীপুর প্রতিনিধি:
প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৮:২১
এএসআই

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার বিতর্কিত সহকারী উপ পরিদর্শক (এএসআই) ওমর ফারুককে বদলি করা হয়েছে। 

সোমবার তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগে বদলির আদেশ দেওয়া হয়। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেছেন। 

আরো পড়ন:বরিশালের জোছনা বাধ্য হয়ে বাপ-ছেলের যৌন নির্যাতন মেনে নেন

‘মাদকের হাট’খ্যাত টঙ্গীর মাদক ব্যবসায়ীদের সঙ্গে সখ্যতা, ঘুষ গ্রহণ, নিরিহ মানুষকে হয়রানীসহ বিভিন্ন কর্মকান্ডে বিতর্কিত ছিলেন টঙ্গী পূর্ব থানার এই কর্মকর্তা।

২০১৭ সালে গাজীপুর জেলা পুলিশ থাকাকালীন তৎকালীন টঙ্গী মডেল থানায় কনষ্টেবল থেকে পদোন্নতি নিয়ে যোগদান করেন এএসআই ওমর ফারুক। 

এরপর ২০১৮ সালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গঠিত হলে জেলার সকল অফিসারদের বদলি হলেও তদবিরের মাধ্যমে নবগঠিত টঙ্গী পূর্ব থানায় বহাল থাকেন ওমর ফারুক। মাঝে তাকে গাজীপুর মেট্রোপলিটনের ট্রাফিক বিভাগে বদলি করা হলেও মাসখানেক পর ফের তিনি টঙ্গী পূর্ব থানায় যোগদান করেন।

ঘুরেফিরে একই থানায় বারবার যোগদান করেন এএসআই ওমর ফারুক। দীর্ঘ ৪বছর একই থানায় থাকার সুবিধায় টঙ্গী এলাকার মাদক ব্যবসায়ীদের সঙ্গে সখ্যতা গড়ে তোলেন এএসআই ওমর ফারুক। 

আরো পড়ন:নায়িকা হতে এসে গণধর্ষণের শিকার তরুণী

এ কারণে থানার ওসির অঘোষিত ক্যাশিয়ার হিসেবে তাকে চিনে সবাই। টঙ্গী এলাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাসিক ও সাপ্তাহিক মাসোহারা তোলার দায়িত্ব থাকে এই কর্মকর্তার। থানায় বিশেষ কোন ডিউটি ছাড়া পুলিশের এই এএসআইকে পোশাক পরিহিত অবস্থায় ডিউটি করতে দেখা যায় না।



একটিভ নিউজ / তুষার
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার বিতর্কিত সহকারী উপ পরিদর্শক (এএসআই) ওমর ফারুককে বদলি করা হয়েছে।  সোমবার তাকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ উত্তর বিভাগে বদলির আদেশ দেওয়া হয়।  গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (ডিসি ক্রাইম) ইলতুৎ মিশ বিষয়টি নিশ্চিত করেছেন।  আরো পড়ন:বরিশালের

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com