ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ধামইরহাটে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

নওগাঁর ধামইরহাটে দীর্ঘ দিন অসুস্থতার অবসান ঘটাতে নিজে গলায় ফাঁস দিয়ে অত্নহতি দিলেন উপজেলার চকমহাদেব গ্রামের বৃদ্ধ তয়সর আলী (৬৫)।  এলাকাবাসী সূত্রে জানা গেছে- তয়সর আলীর মানসিক প্রতিবন্ধী ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। সংসারে অভাব থাকায় তিনি উন্নত কোন চিকিৎসা

ধামইরহাট নওগাঁ প্রতিনিধ:                            মাসুদ সরকার 
প্রকাশিত: মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১, ০৮:৪৪
আত্নহত্যা

নওগাঁর ধামইরহাটে দীর্ঘ দিন অসুস্থতার অবসান ঘটাতে নিজে গলায় ফাঁস দিয়ে অত্নহতি দিলেন উপজেলার চকমহাদেব গ্রামের বৃদ্ধ তয়সর আলী (৬৫)। 

এলাকাবাসী সূত্রে জানা গেছে- তয়সর আলীর মানসিক প্রতিবন্ধী ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। সংসারে অভাব থাকায় তিনি উন্নত কোন চিকিৎসা করতে পারেননি। 

আরো পড়ন:স্কুলের প্রধান শিক্ষকের সাথে শিক্ষিকার মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও)

এমতাবস্থায় ১১ জানুয়ারি সোমবার দিবাগত রাত ১২ টায় বাড়ির বাইরে যান। দীর্ঘ সময় ধরে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজা খুঁজি করে তাকে না পেয়ে হতাশ হয়ে পড়েন। 

পরের দিন ১২ জানুয়ারি সকালে বাড়ির পশ্চিম পার্শ্বের আম গাছের ডালে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের লোকজন।

 

আরো পড়ন:বিধবা নারীকে গণধর্ষণের পর গোপনাঙ্গে গ্লাস ঢুকিয়ে নির্যাতন

তৎক্ষনায় থানা পুলিশকে খবর দিলে পুলিশ ওই বৃদ্ধার মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে ধামইরহাট থানায় ইউডি মামলার প্রস্তুতি চলছিল।



একটিভ নিউজ / তুষার
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

নওগাঁর ধামইরহাটে দীর্ঘ দিন অসুস্থতার অবসান ঘটাতে নিজে গলায় ফাঁস দিয়ে অত্নহতি দিলেন উপজেলার চকমহাদেব গ্রামের বৃদ্ধ তয়সর আলী (৬৫)।  এলাকাবাসী সূত্রে জানা গেছে- তয়সর আলীর মানসিক প্রতিবন্ধী ১ ছেলে, ১ মেয়ে ও স্ত্রী রয়েছে। তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন প্রকার জটিল ও কঠিন রোগে ভুগছিলেন। সংসারে অভাব থাকায় তিনি

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com