ঢাকা, শনিবার, ৯ মাঘ ১৪২৭, ২৩ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

শিকড় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে আবারও বিদ্যালয়ে ফিরলো শাওন

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে শিকড় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মেধাবী দরিদ্র ছাত্র পারভেজ হোসেন শাওনকে বিদ্যালয়ে পুনরায় ফিরিয়ে আনা হল।   জানা যায় যে, পারভেজ হোসেন শাওন, পিতা মোঃ আলম আলী জীবননগরের প্রতাপপুর গ্রামের ৭ম শ্রেণির ছাত্র।পরিবারের অসচ্ছলতার কারনে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। কিন্তু মেধাবী চাত্র শাওন তার পড়াশোনা

হাসান ইমামঃ জীবননগর প্রতিনিধি
প্রকাশিত: বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ০১:৪২
শিকড়_সমাজকল্যাণ_সংস্থার
শিকড় সমাজকল্যাণ সংস্থার

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে শিকড় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মেধাবী দরিদ্র ছাত্র পারভেজ হোসেন শাওনকে বিদ্যালয়ে পুনরায় ফিরিয়ে আনা হল।

 

জানা যায় যে, পারভেজ হোসেন শাওন, পিতা মোঃ আলম আলী জীবননগরের প্রতাপপুর গ্রামের ৭ম শ্রেণির ছাত্র।পরিবারের অসচ্ছলতার কারনে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। কিন্তু মেধাবী চাত্র শাওন তার পড়াশোনা চালিয়ে যেতে চায়। তার মা মোছাঃ পারভিন আক্তার সাহায্যের জন্য ছুটে যান শিকড় সমাজকল্যাণ সংস্থার জেলা শাখার সহ-সভাপতি চাষী  রমজানের কাছে। শাওনের আগ্রহ ও তার মায়ের আকুতি শিকড় সমাজকল্যাণ সংস্থার সদস্যদের মনকে নাড়া দেয়।

 

এমতাবস্থায় সংস্থার জেলা শাখার সাধারণ সম্পাদক  ও উপজেলা শাখার সকল সদস্য আলোচনা করে শাওনকে  ভর্তির সকল ব্যবস্থা করে।

জীবননগর থানা মডেল হাইস্কুলের প্রধান শিক্ষকের সাথে কথা বলে তার পড়া শোনা করার ব্যবস্থা করা হয়। এসময় উপস্থিত ছিলেন শিকড় সমাজকল্যাণ সংস্থার উপজেলা শাখার সভাপতি তুহিনুজ্জামান তুহিন, সাধারণ সম্পাদক সানজিদা জামান লাবনী, সাংগঠনিক সম্পাদক ঔশর্য সাহা, অর্থ বিষয়ক সম্পাদক কবির আল চপল, প্রচার বিষয়ক সম্পাদক জান্নাতুল ফেরদৌস, ওমর, নাজমুল, রিয়াজ, মিম, মিথিলা, নিশান প্রমুখ। 

 

বিদ্যালয়ে ফিরতে পেরে শাওন অত্যান্ত খুশি। শিকড় সমাজকল্যাণ সংস্থার এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানায় এলাকার সুধীসমাজ।



একটিভ নিউজ / ইসমা
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

চুয়াডাঙ্গা জেলার জীবননগরে শিকড় সমাজকল্যাণ সংস্থার উদ্যোগে মেধাবী দরিদ্র ছাত্র পারভেজ হোসেন শাওনকে বিদ্যালয়ে পুনরায় ফিরিয়ে আনা হল।   জানা যায় যে, পারভেজ হোসেন শাওন, পিতা মোঃ আলম আলী জীবননগরের প্রতাপপুর গ্রামের ৭ম শ্রেণির ছাত্র।পরিবারের অসচ্ছলতার কারনে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। কিন্তু মেধাবী

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com