ঢাকা, মঙ্গলবার, ৬ মাঘ ১৪২৭, ১৯ জানুয়ারী, ২০২১

Facebook Twitter Youtube

Logo

ভাড়া না পেয়ে ভাড়াটিয়াকে তালাবদ্ধ, বন্দি অবস্থায় শিশুর মৃত্যু

ভাড়া না পেয়ে শিশু সন্তানসহ ভাড়াটিয়াকে ৫ দিন তালাবদ্ধ করে রাখলে তালাবদ্ধ অবস্থায় বালতির পানিতে ডুবে শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। খুলনা মহানগরীর হরিণটানা রিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। মৃত শিশুটির নাম আজিজা তাসমিয়া (ছয় মাস)।  এ ঘটনায় বুধবার শিশুটির বাবা-মা বাড়িওয়ালা মো. নওশেরকে

ডেস্ক: একটিভ নিউজ
প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১, ১২:০০
সংগৃহীত
সংগৃহীত

ভাড়া না পেয়ে শিশু সন্তানসহ ভাড়াটিয়াকে ৫ দিন তালাবদ্ধ করে রাখলে তালাবদ্ধ অবস্থায় বালতির পানিতে ডুবে শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে।

খুলনা মহানগরীর হরিণটানা রিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। মৃত শিশুটির নাম আজিজা তাসমিয়া (ছয় মাস)। 

এ ঘটনায় বুধবার শিশুটির বাবা-মা বাড়িওয়ালা মো. নওশেরকে দায়ি করে থানায় অভিযোগ দিলেও পুলিশ তা গ্রহণ না করে অপমৃত্যু মামলা দায়ের করেছে। এরপর তারা আদালতে এসে আইনজীবীদের কাছে অভিযোগ করেন।

আরো পড়ুন: আলুর তরকারি না খাওয়ায় স্বামীকে বেধড়ক পেটাল স্ত্রী

সূত্র জানায়, কাঠের ডিজাইন মিস্ত্রি ইমদাদুল ইসলাম ও তার স্ত্রী তামান্না ২০২০ সালের ডিসেম্বর মাসে প্রতিমাস চার হাজার টাকা চুক্তিতে রিয়াবাজার এলাকায় একতলা বাড়ির দুইটি কক্ষ ভাড়া নেন। কিন্তু জানুয়ারি মাসের অগ্রিম ভাড়া দিতে না পারায় ৬ জানুয়ারি থেকে ঘরে শিশু সন্তানসহ তামান্নাকে তালাবদ্ধ করে রাখে বাড়িওয়ালা নওশের।

এসময় তামান্নার স্বামী মোংলা ঝিউধরা এলাকায় কাঠের কাজ করছিলেন।

আরো পড়ুন: মামলায় সাহায্যের টোপ দিয়ে বাদীর শ্লীলতাহানি, ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়াকে ছুটি

ঘটনার বিষয়ে তামান্না ইসলাম জানান, তালাবদ্ধ অবস্থায় গত ১১ জানুয়ারি দুপুরে শিশুটি হঠাৎ খেলতে গিয়ে বালতির পানির মধ্যে পরে যায়। শিশুটিকে ওই অবস্থায় দেখে তাকে উদ্ধার করলেও বাইরে থেকে ঘর তালাবদ্ধ থাকায় চিকিৎসকের কাছে নিতে পারেননি তিনি। 

এ ঘটনায় জলমা ইউপি সদস্য শহিদুল ইসলাম লিটন জানান, শিশুটির মা জানালা দিয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন তালা ভেঙ্গে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

এদিকে মামলার বিষয়ে আইনজীবী অ্যাডভোকেট মোমিনুল ইসলাম জানান, অসহায় বাবা-মা থানায় লিখিত অভিযোগ দিলেও পুলিশ মামলা নেয়নি। এ ঘটনায় বৃহস্পতিবার আদালতে অভিযোগ দায়ের করা হবে।



একটিভ নিউজ / এস কে
×
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

ভাড়া না পেয়ে শিশু সন্তানসহ ভাড়াটিয়াকে ৫ দিন তালাবদ্ধ করে রাখলে তালাবদ্ধ অবস্থায় বালতির পানিতে ডুবে শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। খুলনা মহানগরীর হরিণটানা রিয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে। মৃত শিশুটির নাম আজিজা তাসমিয়া (ছয় মাস)।  এ ঘটনায় বুধবার শিশুটির বাবা-মা

Active News logo
    Active news app

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ আজিজুর রহমান
সহ-সম্পাদক: বি, এম বাবলুর রহমান
উপদেষ্টা: এ‍্যাডভোকেট আসাদুজ্জামান, বাংলাদেশ সুপ্রিম কোর্ট
উপদেষ্টা: জাহাঙ্গীর আকন্দ
প‍্যারামাউন্ট হাইটস, পল্টন, ঢাকা-১০০০।
টেলিফোন: ০২-৪৮৯৫৭৯৬৭
মোবাইল: ০১৭১৬-৪৬৫৬১৬
ইমেইল: activenewsoffice@gmail.com