×
  • ঢাকা
  • বুধবার, ১৯ মে, ২০২১, ৫ জ্যৈষ্ঠ ১৪২৮

প্রেমের টানে পালিয়ে যাবে তাই মেয়ের পায়ে শিকল বেঁধেছেন বাবা!


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম প্রেমের টানে পালিয়ে যাবে তাই মেয়ের পায়ে শিকল বেঁধেছেন বাবা!

ভোলার লালমোহনে এক কিশোরী ভালবাসে প্রেমের সম্পর্ক করে পার্শ্ববর্তী ছেলের সাথে। ছেলের বাড়িতে উঠে গিয়ে বুঝিয়ে তার বাড়িতে পাঠানোর মারধর করে  মেয়ের পায়ে শিকল বেঁধে রেখেছেন বাবা মা।পরে অভিযোগ পেয়ে লালমোহন থানা পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে। এ সময় আটক করা হয়েছে কিশোরীর বাবাকে।

আরো পড়ুন: স্কুলের প্রধান শিক্ষকের সাথে শিক্ষিকার মারামারির ভিডিও ভাইরাল (ভিডিও)

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) উপজেলার পশ্চিম চরউমেদ থেকে ৮ম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে উদ্ধার করে ভোলার সেফহোমে পাঠানো হয়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা ও মাকে আসামি করে মামলা দায়ের করেছেন স্থানীয় গ্রামপুলিশ।

আরো পড়ুন: রোহিত শর্মাকে নিয়ে বাজিতে হেরে অর্ধেক গোঁফ কাটলেন তিনি

স্থানীয়রা জানিয়েছে, কিশোরীর ভগ্নিপতির বাড়িতে আসা-যাওয়ার সূত্রে পার্শ্ববর্তী এক ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। তাদের বিয়েও হয়েছে বলে কিশোরী দাবি করেছে। দুই সপ্তাহ আগে ওই ছেলের বাড়িতে গিয়ে ওঠে সে। পরে স্থানীয়রা কিশোরীকে তার বাবা-মায়ের কাছে তুলে দেন। সেখান থেকে বাড়িতে এনে তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়।

আরো পড়ুন: আলুর তরকারি না খাওয়ায় স্বামীকে বেধড়ক পেটাল স্ত্রী

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানিয়েছেন, কিশোরীকে তার ঘরে মারধর করে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে- এমন অভিযোগ পেয়ে তাকে উদ্ধার করা হয়।

ডেস্ক / একটিভ নিউজ