• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

মসজিদের ইমামকে মারধরসহ নানা কুকর্মের দায়ে ইউপি চেয়ারম্যান বরখাস্ত


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম মসজিদের ইমামকে মারধরসহ নানা কুকর্মের দায়ে ইউপি চেয়ারম্যান বরখাস্ত
সংগৃহীত

মসজিদের ইমামকে মারধরসহ নানা অপকর্মের দায়ে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেনকে তার পদ থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের ইপ-১ অধিশাখার সিনিয়র সহকারী সচিব মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে রোববার (১৭ জানুয়ারি) এই আদেশ দেওয়া হয়।

আরো পড়ুন: ফেব্রুয়ারিতেই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান?

মো. আবুজাফর রিপন স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, ভূরুঙ্গামারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ মানুষকে শারীরিকভাবে লাঞ্ছিত, কোনো কারণ ছাড়াই পল্লী বিদ্যুতের কর্মকর্তাসহ মসজিদের ইমাম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হেলথ ইন্সপেক্টরকে মারধর করে সরকারি কাজে বাধা, সার্বজনীন দুর্গা মন্দিরে গিয়ে মন্দিরের ভেতরের দোকানপাট তুলে দেওয়াসহ মন্দিরের গেট ভাঙার হুমকি, গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে চিৎকার চেঁচামেচি করে কর্তব্যরত চিকিৎসকদের হুমকি এবং ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. এমদাদুল হক মন্টুকে মেরে গুরুতর জখম করার মামলায় জেলহাজতে তিনি। তার অপরাধমূলক কর্মকাণ্ড পরিষদসহ জনস্বার্থের পরিপন্থী বিবেচনায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

কুড়িগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের চেয়ারম্যানকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

একটিভ নিউজ