• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

পাওনা টাকা চাওয়ায় খুনের হুমকি দিয়ে কৃষককে মারধর!


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম পাওনা টাকা চাওয়ায় খুনের হুমকি দিয়ে কৃষককে মারধর!
প্রতীকী ছবি

নেত্রকোনার কলমাকান্দায় গরু কেনার কথা বলে টাকা ধার নেয় ফজলুল হক। এ পাওনা টাকা চাওয়ায় রাসেল মিয়া নামে এক কৃষককে বেধড়ক মারধরের অভিযোগ পাওয়া গেছে। গত ১৫ জানুয়ারি উপজেলার কেবলপুর দক্ষিণপাড়া মাদ্রাসাসংলগ্ন রাস্তায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় রবিবার (১৭ জানুয়ারি) কলমাকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন রাসেলের ভাই মুরাদ মিয়া।

আরো পড়ুন: নায়িকা হতে এসে গণধর্ষণের শিকার তরুণী

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে যে, গত ১৩ জানুয়ারি কেবলপুর গ্রামের মো. ফজলুল হক একই এলাকার মো. রাসেল মিয়ার কাছ থেকে গরু কেনার কথা বলে ১৫ হাজার টাকা ধার নেয়। পরে ১৫ জানুয়ারি ফজলুল হক ওই টাকা পরিশোধ করার কথা ছিল। রাসেল সকালে টাকা না পেয়ে ফজলুল হককে তাগাদা দেয়। টাকা চাওয়ায় ফজলুল হক ক্ষুব্ধ হয়ে রাসেলকে খুন করার হুমকি দেন।

আরো পড়ুন: বিধবা নারীকে গণধর্ষণের পর গোপনাঙ্গে গ্লাস ঢুকিয়ে নির্যাতন

পরে ওই দিনই রাসেল জমিতে ধান রোপণের জন্য রওনা হলে কেবলপুর মাদ্রাসাসংলগ্ন রাস্তায় পৌঁছামাত্রই ফজলুল হকের নেতৃত্বে একদল রাসেলকে বেধড়ক মারধর করে। পরে এলাকাবাসীর সহায়তায় রাসেলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম মাহমুদুল হক জানান, মুরাদ মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন তদন্ত সাপেক্ষে এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

একটিভ নিউজ