• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

অনৈতিক কাজ করতে গিয়ে নারীসহ ধরা খেল পুলিশ কর্মকর্তা


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম অনৈতিক কাজ করতে গিয়ে নারীসহ ধরা খেল পুলিশ কর্মকর্তা
প্রতীকী

নওগাঁয় এক নারীর সাথে অনৈতিক কাজ করার সময় পুলিশের এক কর্মকর্তাকে ধরেছে গ্রামবাসী। এরপর তাকে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় ওই কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আটককৃত ওই পুলিশ কর্মকর্তার নাম আরিফুল ইসলাম। সে নওগাঁর বদলগাছী থানার উপপরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন।  

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনার তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এম এ মামুন খান চিশতিকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

এদিকে পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, এসআই আরিফুল ইসলাম গত রোববার রাতে বদলগাছী উপজেলার একটি গ্রামের বাড়িতে জয়পুরহাট সদর উপজেলার এক নারীকে ডেকে নিয়ে আসেন। 

আরো পড়ুন: এবার ইয়াবা ও নারীসহ পুলিশের এসআই আটক

অন্যদিকে অভিযুক্ত আরিফুলের দাবি, ওই নারীর সঙ্গে তার সম্পর্ক আছে। তবে অসামাজিক কার্যকলাপের অভিযোগ এনে তাকে ও ওই নারীকে আটক করে পুলিশকে খবর দেন এলাকাবাসী। এরপর পুলিশ রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে এসআই আরিফুল ইসলামকে উদ্ধার করে। 

আরো পড়ুন: পরিবারের চাপে স্বামীর আত্মগোপন, নববধূর আত্মহত্যা

নওগাঁর এসপি আবদুল মান্নান মিয়া এ ঘটনা জানার পরপরই এসআই আরিফুলকে থানা থেকে প্রত্যাহার করে নওগাঁ পুলিশ লাইনসে সংযুক্ত করেন। এরপর তাকে সাময়িক বরখাস্তও করা হয়।

এ বিষয়ে বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের আহম্মেদ বলেন, এসআই আরিফুল ইসলামকে একজন নারীসহ গ্রামবাসী আটকে রেখেছিলেন। সেখানে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ওই নারীর কোনো অভিযোগ না থাকায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

একটিভ নিউজ