×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

বিকাশ কর্মকর্তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা ছিনতাই, দুইজন ধরা


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম বিকাশ কর্মকর্তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে টাকা ছিনতাই, দুইজন ধরা

ফরিদপুরের আলফাডাঙ্গায় বিকাশ কর্মকর্তাকে (ডিএসও) হাতুড়ি দিয়ে পিটিয়ে প্রায় ১০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় জড়িত দুইজনকে পুলিশ গ্রেফতার করেছে। 

ছিনতাই হওয়া টাকার মধ্যে তিন লাখ টাকাও উদ্ধার হয়েছে। রবিবার (২৪ জানুয়ারি) দুপুর ১টার দিকে ফরিদপুরের পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা। 

গ্রেফতার হওয়া দুইজন হলেন-আলফাডাঙ্গা উপজেলার বুড়াইচ ইউনিয়নের বুড়াইচ গ্রামের হানিফ শেখের ছেলে শামীম শেখ (৩৪) ও সদর ইউনিয়নের হিদাডাঙ্গা গ্রামের সরোয়ার মুন্সির ছেলে দিদার মুন্সি (৩২)।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা বলেছেন, বিকাশের ডিএসও কামরুজ্জামান মিন্টু মোটরসাইকেলযোগে গত ১০ জানুয়ারি এজেন্টদের সঙ্গে টাকা লেনদেনের জন্য আলফাডাঙ্গা যান। পথে মধ্যে নওয়াপাড়া হাওড়ের ব্রিজের অদূরে চারজন দুর্বৃত্ত তাকে ধাক্কা দিয়ে ফেলে প্রথমে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে। এরপর চাকুর ভয় দেখিয়ে তার ব্যাগে রাখা ৯ লাখ ৯১ হাজার টাকা ছিনিয়ে নেয়।

আরো পড়ুন: গর্ভবতী প্রেমিকার নামে মামলা করতে গিয়ে পুলিশের হাতে প্রেমিক আটক

ছিনতাইকারীরা পালিয়ে যাওয়ার সময় তাদের পরনের তিনটি জ্যাকেট, একটি হাফ হাতা সোয়েটার, দুইটি শীতের টুপি ও মিন্টুর মোটরসাইকেলের কাগজপত্র পানিপাড়া ব্রিজের নিচে ফেলে যায়। এ ঘটনায় বিকাশের ডিএসএস ফয়সাল আহমেদ বাদী হয়ে ১৩ জানুয়ারি আলফাডাঙ্গা থানায় একটি মামলা করেন।

আরো পড়ুন: দাদার কোল থেকে গরম রসের পাত্রে পড়ে ৭ মাসের শিশুর মৃত্যু

জামাল পাশা জানান, আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে জেলা গোয়েন্দা পুলিশ ও আলফাডাঙ্গা থানা পুলিশ গত শুক্রবার ঢাকা থেকে প্রথমে শামীম শেখকে গ্রেফতারের পর তার দেয়া তথ্য অনুযায়ী দিদারকে আটক করা হয়। তাদের দুইজনের কাছ থেকে তিন লাখ টাকা উদ্ধার হয়। এ ঘটনায় জড়িত আরো দুইজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। 
 

ডেস্ক / একটিভ নিউজ