×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

চতুর্থ শ্রেণিরছাত্রীকে নুডুলস খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা!


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম চতুর্থ শ্রেণিরছাত্রীকে নুডুলস খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণচেষ্টা!
প্রতীকী ছবি

নুডুলস খাওয়ানোর লোভ দেখিয়ে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোশাররফ হোসেন (৫১) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ ওই ব্যক্তিকে ঘটনাস্থলে গিয়ে গ্রেফতার করে এলাকাবাসীর পক্ষ থেকে ট্রিপল নাইনে কল পেয়ে। গত শনিবার (২৩ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার জালকুঁড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেফতারকৃত মোশাররফ পটুয়াখালী জেলার মওকরণ গ্রামের মৃত আব্দুর রশিদ হাওলাদারের ছেলে। তিনি সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ি এলাকায় এমেল সিকদারের বাড়িতে ভাড়া বাসায় থাকে। অপরদিকে ভুক্তভোগী শিশুটি স্থানীয় ফল ব্যবসায়ীর মেয়ে। সে ওই এলাকার একটি স্কুলের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। তার বয়স ১০ বছর।

আরো পড়ুন: ধান খাওয়ার দোষে নৃসংশভাবে গাভীকে পিটিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, শনিবার বিকেলে শিশুটি তাদের বাসার সামনে খেলা করছিল। এ সময় মোশাররফ নামের ওই ব্যক্তি নুডলস রান্না করে খাওয়ানোর কথা বলে ওই শিশুটিকে তার বাসায় ডেকে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। এ অবস্থায় শিশুটি চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে এলে মোশাররফ শিশুটিকে ছেড়ে দিয়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। পরে শিশুটি ওই রুম থেকে বের হয়ে নিজ বাসায় চলে আসে এবং তার বাবা-মাকে ঘটনা সম্পর্কে অবহিত করে।

আরো পড়ুন: গাজীপুরে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ, ওষুধ কোম্পানির মালিক গ্রেফতার

ওসি মশিউর রহমান আরো জানান, এদিকে এ ঘটনার পর প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী সাথে সাথে ট্রিপল নাইনে কল দিয়ে এ বিষয়ে অভিযোগ করলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি দল তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে সত্যতাও পায়। এ বিষয়ে ভুক্তভোগী শিশুটির বাবা থানায় উপস্থিত হয়ে ওইদিনই লিখিত অভিযোগ করলে রোববার দুপুরে অভিযুক্ত মোশাররফকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকাতেই আত্মগোপন করে ছিলেন। গ্রেফতারকৃত আসামি মোশাররফ হোসেনের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 
 

ডেস্ক / একটিভ নিউজ