• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

ময়মনসিংহে সাবেক প্রেমিকের হামলায় বরসহ আহত ৩


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ময়মনসিংহে সাবেক প্রেমিকের হামলায় বরসহ আহত ৩
সংগৃহীত ছবি

ময়মনসিংহে  বরযাত্রীবাহী গাড়িতে হামলার ঘটনায় আহত হয়েছেন বর, বরের মা ও এক মামা। অভিযান চালিয়ে দুই হামলাকারীকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (২৭ জানুযারি) দুপুরে বরযাত্রীবাহী গাড়িটি শম্ভুগঞ্জ-নেত্রকোনা সড়কের মোদারপুর এলাকায় যেতেই কসাবেক প্রেমিক মিনহাজ মিয়া নামের এক যুব গাড়ির গতিরোধ করে হামলা করে। হামলায় আহত হন বর রেদোয়ান হুদা আজাদ, তার মা মাহমুদা বেগম ও মামা আজি জাহান। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আরো পড়ুন: নতুন জামা না পেয়ে বাবার সাথে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

জানা যায়, বর ময়মনসিংহ নগরীর কেওয়াটখালী এলাকার বাসিন্দা রেদোয়ান হুদা আজাদ আনন্দমোহন সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। রেদোয়ানের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে তারাকান্দা উপজেলার দয়ারামপুর গ্রামের সুরাইয়া ইয়াসমিন রত্নার। গত শনিবার (২৩ জানুয়ারি) পারিবারিকভাবে রোদোয়ান ও রত্নার বিয়ে সম্পন্ন হলেও, বুধবার আনুষ্ঠানিকভাবে হবু স্ত্রীকে তুলে আনার কথা ছিলো। এদিকে, মিনহাজের সঙ্গে নববধূর পূর্বে প্রেম ছিলো বলে জানা গেছে।

আরো পড়ুন: ডাক্তারের ভুলে কসাইয়ে জরিমানা গুনলেন

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফারুক হোসেন জানান, বরযাত্রীবাহি গাড়িতে হামলার ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অন্য আসামীদের ধরতে অভিযান চলছে।

একটিভ নিউজ