• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭
Active News 24

ভোলায় মেয়েকে গলা কেটে হত্যা করলেন মা!


| ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ভোলায় মেয়েকে গলা কেটে হত্যা করলেন মা!
প্রতীকী ছবি

দেড় বছর বয়সী কন্যাশিশুকে গলা কেটে হত্যা করেছেন ভোলায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে মানসিক ভারসাম্যহীন এক মা। রবিবার (৩১ জানুয়ারি) সকালে ধনিয়ার চেউয়াখালী গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। পুলিশ অভিযুক্ত মা তানিয়া বেগমকে আটক করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আরো পড়ুন: ‘পার্শ্বপ্রতিক্রিয়া থাকবেই, তাই কি ওষুধ খাওয়া ছেড়ে দেব?’

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, রাজমিস্ত্রি সবুজের স্ত্রী তানিয়া বেগম দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। রবিবার সকালে তার স্বামী কাজে চলে যাওয়ার পরেই নিজ ঘরে তার কন্যা ১৬ মাস বয়সী তাইয়েবা ইসলাম মাওয়াকে গলা কেটে হত্যা করেন। এরপর মেয়ের মরদেহ কোলে করে পাশের ঘরে তার শাশুড়ির কাছে নিয়ে যান। তিনি নিজেই তরকারি কাটার দা দিয়ে গলা কেটে হত্যা করে বলে স্বেচ্ছায় স্বীকার করেন।

আরো পড়ুন: মাদারীপুরে ফেসবুক চালাতে না দেওয়ায় কিশোরীর আত্মহত্যা!

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান এমদাদ হোসেন কবির জানান, অভিযুক্ত তানিয়া মানসিক রোগী। ঘরে কেউ না থাকার সুযোগে এমন ঘটনা ঘটিয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েক হোসেন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দা উদ্ধার করে এবং শিশুর মাকে আটক করেছে। আটক মায়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

অভিযুক্ত তানিয়ার এক ছেলে ও এক মেয়ে। নিহত মাওয়া তার ছোট সন্তান। 

একটিভ নিউজ