• ঢাকা
  • বুধবার, ০৩ মার্চ, ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭
Active News 24

পাবনায় স্বামীকে অচেতন করে গরম পানি ঢেলে দিলেন স্ত্রী


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম পাবনায় স্বামীকে অচেতন করে গরম পানি ঢেলে দিলেন স্ত্রী
সংগৃহীত ছবি

পাবনার সুজানগরে স্ত্রী শামীমা আক্তারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে স্বামী সালমান শেখের গায়ে ফুটন্ত গরম পানি ঢেলে হত্যাচেষ্টার। এর আগে ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে অচেতন করেন তিনি। গত শুক্রবার রাতে ওই উপজেলার হাটখালী ইউনিয়নের স্বাগতা গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সালমান শেখ ওই গ্রামের আক্কাস আলীর ছেলে। অভিযুক্ত শামীমা আক্তার একই উপজেলার মানিকহাট ইউনিয়নের উলাট গ্রামের আব্দুস সাত্তার মোল্লার মেয়ে। রবিবার বিকেলে সুজানগর থানার ওসি বদরুদ্দোজা এ তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: অস্ত্রের মুখে জিম্মি করে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ

ওসি বদরুদ্দোজা জানান, তিন বছর আগে সালমান শেখের সঙ্গে শামীমা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। সালমান ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করেন। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। বৃহস্পতিবার ছুটিতে বাড়ি যান সালমান। শুক্রবার তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে স্বামীকে হত্যার ভয়ঙ্কর পরিকল্পনা করেন স্ত্রী শামীমা। ওইরাতে দুধে ঘুমের ওষুধ মিশিয়ে স্বামীকে খাওয়ান। সালমান ঘুমে অচেতন হয়ে পড়লে তার মুখে ও শরীরে গরম পানি ঢেলে দেন তিনি।

আরো পড়ুন: সৈয়দপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে শিক্ষিকার আত্মহত্যার চেষ্টা!

সুজানগর থানার ওসি আরো জানান, শরীরে গরম পানি পড়তেই চিৎকার করে ওঠেন সালমান শেখ। এতে বাড়ির লোকজন ছুটে এলে পালিয়ে বাবার বাড়ি চলে যান শামীমা। স্বজনরা সালমানকে উদ্ধার করে পাবনা সদর হাসপতালে ভর্তি করে। তার শরীর ও মুখ ঝলসে অসংখ্য ফোস্কা পড়েছে। এ ঘটনায় শনিবার লিখিত অভিযোগ করেছেন সালমানের বাবা আক্কাস আলী। তদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।