• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

মাদারীপুরে বাসচাপায় যুবকের মৃত্যু, বাসে আগুন


| মাদারীপুর সংবাদদাতা: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম মাদারীপুরে বাসচাপায় যুবকের মৃত্যু, বাসে আগুন

মাদারীপুরে বাসচাপায় ফারুক মুন্সী নামে এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাঙচুর করে ও তাতে আগুন ধরিয়ে দেয়।

সোমবার (০১ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।  নিহত ফারুক একই জেলার রাজৈর উপজেলার বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সীর ছেলে।

ফায়ার সার্ভিস ও পুলিশ জানায়, মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে ব্যক্তিগত কাজ শেষে বাড়ি ফিরছিলেন ফারুক। পথে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাসের জন্য অপেক্ষা করছিলেন তিনি। এ সময় উল্টো পথে আসা তুরান পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  ফারুকের মৃত্যুতে বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসটি ভাঙচুর করে ও তাতে আগুন ধরিয়ে দেয়।

আরো পড়ুন : নিখোঁজ শিশুর মরদেহ পরে ছিলো ডোবায়

খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নেভায়। এ সময় সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে সদর মডেল থানা পুলিশ যানবাহন চলাচল স্বাভাবিক করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। পথচারী মৃত্যু ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

একটিভ নিউজ