×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
Active News 24

রিকশাচালককে তুলে নিয়ে জিহ্বা কেটে নিল দুর্বৃত্তরা


একটিভ নিউজ: | দিনাজপুর সংবাদদাতা:: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম রিকশাচালককে তুলে নিয়ে জিহ্বা কেটে নিল দুর্বৃত্তরা

দিনাজপুরের বিরামপুরে হামিদুল ইসলাম (৩৬) নামে এক অটোরিকশাচালককে মোটরবাইকে করে তুলে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে জিহ্বা কেটে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার গভীর রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিম পাশে সাগাইঘাটা পাকা রাস্তায় এ ঘটনা ঘটে।

আহত অটোরিকশাচালক পৌর শহরের কৃষ্ট চাঁদপুর মহল্লার হাসিম উদ্দিনের ছেলে।

আরো পড়ুন : ‌‘করোনা আরেকটু নিয়ন্ত্রণে এলে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়া হবে’

আহত হামিদুল ইসলামের ভাই রফিকুল ইসলাম রফিক জানান, রবিবার রাত সাড়ে ১১টার দিকে অপরিচিত দুই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পশ্চিম পাশের রাস্তার উপর থেকে আমার ভাইকে তাদের মোটরবাইকের মাঝখানে বসিয়ে উপজেলার জোতবানী ইউনিয়নের সাগাইহাটা গ্রামের পাকা রাস্তার পার্শ্বে হত্যার তার জিহ্বা কেটে নেয়। এসময় আমার ভাই রক্তাক্ত অবস্থায় দুর্বৃত্তদের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে বাড়িতে আসে। আমরা তাকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে আসি। তবে ঘটনার সাথে জড়িতদের হামিদুল চিনতে পেরেছে কী না- এ বিষয়ে তিনি এখনও কিছুই বলতে পারেননি।

এ ঘটনা জানতে পেরে সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর মোজাফফর রহমান সোমবার দুপুরে হামিদুলের বাড়িতে গিয়ে সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, এসব ঘটনা সিনেমা ও নাটকে দেখতাম। আজ বাস্তবেই দেখলাম। এটি একটি অমানবিক ঘটনা। তিনি ঘটনার সাথে জড়িতদের দ্রুত খুঁজে বের করে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আরো পড়ুন : চিকিৎসার জন্য সিঙ্গাপুরে মওদুদ, দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

ঘটনার বিষয়ে জানতে পেরে দুপুরে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির আহত অটোরিকশা চালক হামিদুলের বাড়িতে যান এবং হামিদুলের স্ত্রী

মমেনা বেগম (৩০)-এর নিকট ঘটনার বিস্তারিত শোনেন। পরে তিনি আহত হামিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেন এবং থানায় অভিযোগের পরামর্শ দেন।

বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বলেন, আহত হামিদুল ইসলামকে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেস্ক / একটিভ নিউজ