• ঢাকা
  • শনিবার, ০৬ মার্চ, ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭
Active News 24

মালিকের ঘুষিতে বৃদ্ধ দোকানীর মৃত্যু 


| সাভার সংবাদদাতা: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম মালিকের ঘুষিতে বৃদ্ধ দোকানীর মৃত্যু 

সাভারের আশুলিয়ায় বকেয়া বেতন চাওয়ায় মালিকের উপর্যুপরি কিল-ঘুষিতে বিশ্বজিৎ হাওলাদার (৫২) নামে এক বৃদ্ধ দোকান কর্মচারীর মৃত্যুর অভিযোগ ওঠেছে। গত সোমবার রাতে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বিশ্বজিৎ হাওলাদারের বাড়ি বরগুনা জেলার বেতাগী উপজেলায়। তিনি তার স্ত্রীকে নিয়ে আশুলিয়ার কবিরপুর এলাকায় একটি বাসায় থাকতেন।

আরো পড়ুন : মা-মা’ বলে ছটফট করতে করতে যুবকের মৃত্যু

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, মাত্র দুই হাজার টাকা মাসিক বেতনে একটি চায়ের দোকানে কাজ করতেন বিশ্বজিৎ হাওলাদার। এর মধ্যে কয়েক মাসের টাকা বকেয়া রেখেছিলেন দোকান মালিক রিপন কান্ত। বিশ্বজিৎ বকেয়া ১০ হাজার টাকা চাইতে গেলেই নানা বাহানা করতেন মালিক। একসময় পাওনা টাকা দিতে অস্বীকার করলে দোকান মালিকের সঙ্গে দ্বন্দ্ব দেখা দেয় বিশ্বজিতের। 

পরে তিনি চা দোকানের কাজ ছেড়ে দিয়ে কাঠমিস্ত্রির কাজ শুরু করেন। সোমবার রাতে দোকান মালিক রিপন কান্ত বিশ্বজিৎকে ফোন করে দোকানে ডেকে নেন। তখন আবার দুইজনের মধ্যে বেতনের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন ক্ষিপ্ত হয়ে বিশ্বজিৎকে উপুর্যপরি কিল-ঘুষি মারেন। এতে বিশ্বজিৎ অজ্ঞান হয়ে পড়েন। পরে গুরুতর অবস্থায় বিশ্বজিৎকে নিকটস্থ শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আরো পড়ুন : রিকশাচালককে তুলে নিয়ে জিহ্বা কেটে নিল দুর্বৃত্তরা

অভিযুক্ত রিপন কান্ত গাইবান্ধার বাসিন্দা বলে পুলিশ জানালেও তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, এ ঘটনার পর থেকে অভিযুক্ত রিপন কান্ত পলাতক রয়েছেন। এদিকে ওই বৃদ্ধের লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী কল্পনা রানী রাতেই রিপন কান্তকে আসামি করে হত্যা মামলা করেন। রিপনকে আটকের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

একটিভ নিউজ