• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

সাংবাদিক পরিচয়ে প্রতারনা: তিন জনকে পুলিশে দিলো এলাকাবাসী


| মাদারীপুর সংবাদদাতা: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম সাংবাদিক পরিচয়ে প্রতারনা: তিন জনকে পুলিশে দিলো এলাকাবাসী

মাদারীপুরে সাংবাদিক ও মানবধিকার কর্মী পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারনার দায়ে তিন জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। 

বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গন থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- শিবচর পৌর এলাকার  আলতাব উদ্দিন তালুকদারের ছেলে মজিবুর রহমান তালুকাদর (৫৫), একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মামুনুর রহমান বাবু ও সামচুল আলমের ছেলে আনোয়ার হোসেন।

আরো পড়ুন : পৌরসভা নির্বাচন: কালকিনি জুরে বইছে উৎসবমূখর পরিবেশ

পুলিশ জানায়, দুপুরে জেলার আদালত চত্তরে আন্তর্জাতিক মানবিধিকার দুর্নীতি বিরোধী সোসাইটির চেয়ারম্যান মজিবুর রহমান তালুকাদর, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন ও ফাল্গুনী টিভির স্পেশাল প্রতিনিধি মানুনুর রহমান বাবু নামের তিন প্রতারক একটি জমিজমার মামলায় বিচারকের মাধ্যমে রায় পাইয়ে দিবে এমন প্রতিশ্রুতি দিয়ে কালকিনি উপজেলার এক ব্যক্তির কাছে ৩০ হাজার টাকা চাঁদা দাবী করেন। তাদের কথাবার্তা সন্দেহ হলে জেলার সাংবাদিকদের খবর দেন ওই ব্যক্তি। পরে জেলার সিনিয়র সাংবাদিকদের কথার জালে ধরা পরে তিন প্রতারক। এক পর্যায়ে সদর মডেল থানায় খবর দিলে পুলিশ এসে তাদের নিয়ে যায়। এ সময় পরিচয় দেয়া তিনজনের কাছ থেকে ভুয়া আইডি কার্ড, ক্যামেরা, মাইক্রোফোন ও মোবাইল ফোন জব্দ করা হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান জানান, আটকরা সাধারণ মানুষকে বোকা বানিয়ে অসৎ উপায়ে টাকা উপার্জন করতো। আটক তিন প্রতারকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

একটিভ নিউজ