×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

ভাঙ্গুড়ায় পুলিশের পৃথক পৃথক অভিযানে হিরোইন ও ইয়াবাসহ আটক- ৩


পাবনা | ইসমাইল হোসেনঃ প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ভাঙ্গুড়ায় পুলিশের পৃথক পৃথক অভিযানে হিরোইন ও ইয়াবাসহ আটক- ৩
মাদক ব্যাবসায়ী

পাবনার ভাঙ্গুড়ায় পৃথক পৃথক অভিযানে হিরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) বিকালে পৌর সদরের উত্তর সারুটিয়া মহল্লা থেকে রহমত আলী (৪৬), রাজু আহম্মেদ (৩০) ও এরশাদ আলী (৬০) নামের ৩ জনকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে ৬পিচ ইয়াবা ও ২০ পুরিয়া হিরোইন পাওয়া যায়।

গোপন  সংবাদের ভিত্তিতে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে পৌর এলাকার উত্তর সারুটিয়া মহল্লায় অভিযান চালিয়ে এরশাদ আলী এবং রাজু আহম্মেদকে আটক করা হয়।

এ অভিযানে তার সাথে ছিলেন এসআই শরিফুল ইসলাম ও এএসাই কামরুজ্জামান।আটক কৃতদের দেওয়া তথ্য মোতাবেক এরশাদের পুত্র রহমত আলীকে উত্তর সারুটিয়া ওয়াবদার বাঁধ  এলাকা থেকে আটক করা হয়।

এসময় রহমত আলীর কাছ থেকে ৬ পিচ ইয়ারা ও রাজু আহম্মেদের নিকট থেকে ১৫ পুড়িয়া ও এরশাদ আলীর নিকট থেকে ৫ পুড়িয়া হিরোইন উদ্ধার করা হয়।
রহমত আলী ও এরশাদ আলী তারা পিতা পুত্র ও রাজু আহম্মেদ একই মহল্লার বাবলুর ছেলে। তাদের বিরুদ্ধে ভাঙ্গুড়া থানায় একাধিক মাদকের মামলা আছে।
জেল থেকে জামিনে মুক্ত হয়ে তারা আবারও মাদক ব্যবসায় জড়িয়ে পরে। এভাবে তারা দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করছে বলে একাধিক সূত্র জানায়।

ঘটনার বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজ্জু করে আদালতে সোর্পদ করা হবে।

ডেস্ক / একটিভ নিউজ