×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

আপত্তিকর অবস্থায় ধরা: সাতক্ষীরায় স্ত্রী ও প্রেমিককে হত্যা করে স্বামী


একটিভ নিউজ: | সাতক্ষীরা সংবাদদাতা: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম আপত্তিকর অবস্থায় ধরা: সাতক্ষীরায় স্ত্রী ও প্রেমিককে হত্যা করে স্বামী
প্রতীকী ছবি

স্ত্রী ও তার প্রেমিককে আপত্তিকর অবস্থায় দেখে দুজনকে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রাখেন স্বামী শেখ আহসান। সাতক্ষীরার কলারোয়ায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলা হয় এবং সে প্রেক্ষিতে সোমবার (৮ ফেব্রুয়ারি) সকালে দুজনকে আটক করেছে কলারোয়া থানা পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ আব্দুল হাইয়ের ছেলে নিহত ফাতেমার স্বামী বাকপ্রতিবন্ধী শেখ আহসান ওরফে হাসান ও তার ছোট ভাই শেখ আসাদ।

আরো পড়ুন : মায়ের পরকীয়া দেখে ফেলায় ৩ সন্তানকে হত্যাচেষ্টা

এর আগে, রবিবার ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী ও যুবক করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলেকে ঝুলান্ত অবস্থায় দেখতে পায় এলাকাবাসী।

সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মির্জা সালাউদ্দীন বলেন, ‘রবিবার সকালে আমগাছের ভালে একই রশিতে দুটি লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ঘটনার পর থেকেই তদন্ত কার্যক্রম শুরু করে পুলিশ। তদন্তে পুলিশ জানতে পারে, পরকীয়া প্রেমের সূত্র ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। পরে লাশ দুটি ডালে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচার চালানো হয়।

আরো পড়ুন : নিজের ছবিকে স্বামীর প্রেমিকা ভেবে ছুরিকাঘাত, স্ত্রী আটক

তিনি আরও বলেন, ফাতেমা বেগম ও করিমের মধ্যে দীর্ঘদিন পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। রবিবার রাতে ফাতেমার স্বামী আহসান আপত্তিকর অবস্থায় তাদের দুইজনকে দেখে ফেলে। এরপর হাসান লোহার রড দিয়ে করিম পাড়ের মাথায় আঘাত করে হত্যার পর তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তার ছোট ভাই শেখ আসাদের সহায়তায় লাশ দুটি গাছের ডালে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার চালায়।

কলারোয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় নিহতেরর ঘটনায় জয়নাল পাড় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় দুই আসামিকে আটক করা হয়েছে।
 

ডেস্ক / একটিভ নিউজ