• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৪ মার্চ, ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭
Active News 24

বরিশালে প্রেমের ফাঁদে ফেলে ১০০ নারীর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল


| বরিশাল সংবাদদাতা: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম বরিশালে প্রেমের ফাঁদে ফেলে ১০০ নারীর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল

অনলাইনে নিজেকে সরকারি কর্মকর্তা পরিচয়ে মেয়েদের সাথে প্রেমের সস্পর্ক গড়ে তুলতেন। একপর্যায়ে নানা ছলনায় ভুলিয়ে তাদের সাথে শারীরিক সস্পর্ক স্থাপন করে ভিডিও ধারণ করতেন। এরপর আপত্তিকর সেসব ছবি পরিবারের কাছে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করেন।

 এভাবে গত ৮ বছরে প্রায় শতাধিক নারীর সাথে সস্পর্ক গড়ে ব্ল্যাকমেইল করে লাখ লাখ টাকা হাতিয়েছেন বরিশালের বেলাল হোসেন। 


ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় বেলালকে গ্রেফতারের পর পুলিশ বলছে, চল্লিশোর্ধ্ব নারীদের টার্গেট করতেন বেলাল। বেলালের ফোনে পাওয়া গেছে ৮ হাজার আপত্তিকর ছবির সন্ধান। তার এই প্রতারণা থেকে বাদ যায়নি তার স্বজনরাও।

আরো পড়ুন: আপত্তিকর অবস্থায় ধরা: সাতক্ষীরায় স্ত্রী ও প্রেমিককে হত্যা করে স্বামী

মাস তিনেক আগে রাজধানীর যাত্রাবাড়ির এক নারীর সাথে বরিশালের বেলাল হোসেনের ফেসবুকে পরিচয় হয়। বিয়ের প্রলোভনে ওই নারীর গোপন ছবি তুলে ব্ল্যাকমেইল করার অভিযোগে থানায় মামলা করেন ভুক্তভোগী নারী। পরে তাকে গ্রেফতার করা হয়।

গোয়েন্দা মতিঝিল বিভাগ উপকমিশনার মোহাম্মদ আসাদুজ্জামান বলেন, জিজ্ঞাসাবাদে আমরা সত্যতা পেয়েছি। তার মোবাইলে এবং ইমো, ওয়াটসঅ্যাপে বিভিন্ন আপত্তিকর ছবি পেয়েছি। গত আট বছরে শতাধিক নারীর সাথে প্রতারণা ক’রেছেন। বেলাল মধ্যবয়সী নারীদের টার্গেটে করে এ ধরনের প্রতারণার কাজ করে আসছিল।

আরো পড়ুন: কুষ্টিয়ার আলোচিত পুলিশ সুপার তানভীর বদলি

ভুক্তভোগী নারী বলেন, ছবি দেখিয়ে প্রতারণার পর নিজেই পুলিশ সেজে সহযোগিতার কথা বলে আবারো টাকা হাতিয়ে নিতেন বেলাল। টাকা না দিলে পরিবারকে সব তথ্য ফাঁস করার হুমকিও দেয়া হতো।

একটিভ নিউজ