×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

নারায়ণগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে খোলা মাঠে শিশু ধর্ষণ


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম নারায়ণগঞ্জে চকলেটের লোভ দেখিয়ে খোলা মাঠে শিশু ধর্ষণ

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায়  ১০ টাকা দিয়ে চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে খোলা মাঠে নিয়ে সাত বছরের শিশুকে ধর্ষণ করায় আব্দুল মান্নান (৬৫) নামে এক বৃদ্ধকে গণপিটুনি দিয়ে বিচারের জন্য পুলিশে কাছে প্রেরণ করেন এলাকাবাসী।

গত বৃহস্পতিবার দুপুরে ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গা মাঠ এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আব্দুল মান্নান মাসদাইর বেকারির মোড়ের সালাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া ও ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মৃতমাটি গ্রামের কাশেম আলীর ছেলে।

আরো পড়ুন: ময়মনসিংহে বাবা হওয়ার খবর শুনে স্ত্রীকে তালাক

নির্যাতিতা শিশুটির মা জানান, তিনি বিভিন্ন বাসায় ঝিয়ের কাজ করেন। বৃহস্পতিবার দুপুরের দিকে বাসার গলিতে খেলার সময় ধর্ষক আব্দুল মান্নান তার মেয়েকে ১০ টাকা দিয়ে চকলেট কিনে দেওয়ার লোভ দেখিয়ে পতেঙ্গার মাঠ নামে পরিচিত পার্শ্ববর্তী খোলা মাঠে নিয়ে ধর্ষণ করে।

মাঠের আশপাশের বিভিন্ন বাসার লোকজনসহ স্থানীয় পথচারীরা এ ঘটনাটি দেখতে পেয়ে ছুটে আসেন এবং আব্দুল মান্নানকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশকে সংবাদ দেয়।

আরো পড়ুন: প্রেমিকার সাথে দেখা করার সময় বন্ধুদের হামলায় প্রেমিক নিহত

এ ঘটনা সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম জানান, ধর্ষণের শিকার শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে এবং ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে।

ডেস্ক / একটিভ নিউজ