×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন


জাহাঙ্গীর আকন্দ | টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি:: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
জাতীয় সাংবাদিক সংস্থার ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

হাটি হাটি পা পা করে ৩৯ পেরিয়ে ৪০ বছরে পর্দাপণ করেছে দেশের প্রথম ও সবচেয়ে শক্তিশালী সংগঠন জাতীয় সাংবাদিক সংস্থা। ১২ ফেব্রুয়ারি হচ্ছে এই সংগঠনের শুভ জন্মদিন। যা একযোগে সারাদেশে পালিত হয়েছে। তারই ধারাবাহিকতায় গাজীপুর মহানগর কমিটি পালন করেছে ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকী। 

সংগঠনের মহানগর কার্যালয়ে জাতীয় সাংবাদিক সংস্থা গাজীপুর মহানগর কমিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাংবাদিক বান্ধন শিক্ষা অনুরাগী বিশিষ্ট সমাজ সেবক ও কমিটির উপদেষ্টা আলহাজ্ব লেহাজ উদ্দিন। 

আরো পড়ুন: রংপুরে স্ত্রীর স্বাক্ষর জাল করে স্বামীকে তালাক দিলেন কাজি

এছাড়াও কমিটির সহ-সভাপতি এমআইএসটি’র শিক্ষক ও সিনিয়র সাংবাদিক কফিল মাহমুদ, সহ-সভাপতি মুহাম্মদ রফিকুল ইসলাম (আলম), সহ-সভাপতি মোঃ আঃ কুদ্দুছ মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মানিক, সহ সাধারণ সম্পাদক আঃ রশিদ মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী শিবলু, দপ্তর সম্পাদক মোঃ আশিকুর রহমান, সহ-দপ্তর সম্পাদক মোঃ জাফর আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোসাঃ আয়েশা আক্তার, প্রশিক্ষণ সম্পাদক মোঃ মোতাহার হোসেন, পাঠাগার সম্পাদক মোঃ সুমন মিয়া, মানবাধিকার সম্পাদক মোঃ লিমন হোসেন, তৈয়বুর রহমান উজ্জল, আবু সাইদ চৌধুরী, আঃ রউফ, রাজু আহামেদ প্রমুখ।

আরো পড়ুন: গাজীপুরে সুদের টাকার জন্য মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতন

এসময় সভাপতি বলেন, দেশ বরেণ্য সাংবাদিক ও কলামিস্ট সাংবাদিক জগতের দিকপাল জীবন্ত কিংবদন্তী মুহাম্মদ আলতাফ হোসেন দীর্ঘ ৪০ বছর ধরে জাতীয় সাংবাদিক সংস্থা কে ধরে রেখে সাংবাদিকতার ইতিহাসে নজির সৃষ্টি করেছেন, আমি গাজীপুর মহানগর কমিটির পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাই এবং দীর্ঘায়ু কামনা করছি। স্বাধীনতা পরবর্তী দেশে বহু সাংবাদিক সংগঠন সৃষ্টি হয়েছে তার মধ্যে জাতীয় সাংবাদিক সংস্থা একমাত্র সংগঠন যে সংগঠন নিয়ে কোন বির্তক আজও হয়নি। আমরা গাজীপুর মহানগর কমিটি যেন আগামী দিনগুলি কাধে কাধ মিলিয়ে এই সুনাম অক্ষুন্ন রাখতে পারি এই জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

আলোচনা শেষে কেক কেটে একে অপরকে খাইয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দ উপভোগ করেন সবাই।

ডেস্ক / একটিভ নিউজ