×
  • ঢাকা
  • সোমবার, ০৮ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
Active News 24

ভাড়া না দিয়ে গালি: যাত্রীকে পিটিয়ে মেরেই ফেলল রিকশা চালক


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম ভাড়া না দিয়ে গালি: যাত্রীকে পিটিয়ে মেরেই ফেলল রিকশা চালক
সংগৃহীত

মদ খেয়ে ফেরার পর রিকশা ভাড়া না দিয়ে গালিগালাজ করায় রেগে গিয়ে যাত্রীকে পিটিয়ে এবং ছুরি দিয়ে কুপিয়ে মেরে ফেলেছেন এক রিকশাচালক।

এ ঘটনায় মামলা হলে শনিবার (১৩ ফেব্রুয়ারি) খুলনা মহানগর হাকিম সরোয়ার আহমেদের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন হাসান শেখ নামের ওই রিকশাচালক।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুকান্ত দাস ঘটনার বিষয়ে জানান, শুক্রবার (১২ ফেব্রুয়ারি) ভোর রাতে নগরীর শিববাড়ি মোড়ে সোহাগ পরিবহনের হেলপার মো. সাব্বিরকে বাসের ভেতরে কুপিয়ে হত্যা করা হয়। তার মাথা, ঘাড়, হাতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। এ ঘটনায় নিহতের বাবা রকিবুল ইসলাম বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় হত্যা মামলা দায়ের করেন। রাতেই হাসান শেখকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন: পুলিশের কাছ থেকে ইশরাকের কর্মীদের ছিনিয়ে নেয়ার দৃশ্য ভাইরাল

ঘটনার বিষয়ে সুকান্ত দাস আরো জানান, শিববাড়ি মোড়ে গাড়ি রেখে হাসান শেখের রিকশায় করে বার্মাশিল এলাকায় মদ খেতে যান সাব্বির। পরে একই রিকশায় গাড়ির কাছে ফিরে এসে ভাড়া না দিয়ে রিকশা চালককে গালাগাল শুরু করেন তিনি। এতে দুইজনের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। এর এক পর্যায়ে রিকশার সিটের নিচ থেকে ছুরি নিয়ে সাব্বিরকে কুপিয়ে জখম করেন হাসান শেখ। পরে অতিরিক্ত রক্তক্ষরণে সাব্বির মারা যায়।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধারের সময় ঘটনাস্থলে হাসানকে সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করতে দেখে আটক করা হয়। পরে হাসান নিজেই এই হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। 

ওসি মমতাজুল হক আরো জানান, তার দেখানো মতে মামলার সকল আলামত উদ্ধার করা হয়েছে। হাসান হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি খুঁজতে এসেছিল বলে পুলিশের কাছে স্বীকার করেছে।

ডেস্ক / একটিভ নিউজ