×
  • ঢাকা
  • সোমবার, ০৮ মার্চ, ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭
Active News 24

গভীর রাতে মায়ের ঘরে নেতা, কুপিয়ে হাসপাতালে পাঠাল ছেলে


একটিভ নিউজ: | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম গভীর রাতে মায়ের ঘরে নেতা, কুপিয়ে হাসপাতালে পাঠাল ছেলে
সংগৃহীত ছবি

গভীর রাতে মায়ের ঘরে নেতার উপস্থিতি টের পেয়ে ওই নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জঘম করেছে ছেলে। আহত ওই নেতা কুমিল্লা মহানগরীর শাসনগাছা বাস টার্মিনাল এর পরিচালক ও শ্রমিক ইউনিয়ন নেতা।

গতকাল ১৪ ফেব্রুয়ারি কুমিল্লা আদর্শ সদরের আড়াইওড়া ভোলানগর এলাকায় দিবাগত রাত আনুমানিক সোয়া ২টায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিষয়ে প্রতিবেশীরা জানায়, গতকাল রবিবার দিবাগত রাত সোয়া দুইটায় চিৎকার চেচামেচি শুনে তারা বাইরে এসে দেখেতে পায় মবিন মিয়ার স্ত্রী সাবেক মেম্বার পদপ্রার্থী ঝর্ণা আক্তারের ঘরে শোর চিৎকার চলছে। এ সময় মবিন মিয়ার ছেলে সিএনজি চালক ফাহিম(২০) তার মায়ের সাথে অনৈতিক সম্পর্কের কথা বলে কুমিল্লা শ্রমিক ইউনিয়ন ৯৩৮ (শাসনগাছা বাস টার্মিনাল) এর সাধারণ সম্পাদক আনিসুর রহমান টিটু (৫৫) কে এলোপাতাড়ি মারধর করছে।

আরো পড়ুন: নাসিরের ‘বাপেরও বাপকে’ বিয়ে করছেন সুবাহ!

প্রত্যক্ষদর্শী প্রতিবেশীরা আরো জানায়, এতো রাতে মায়ের ঘরে অবস্থানের কারণ জানতে চেয়ে এক পর্যায়ে পরোকিয়া প্রেমিক টিটুকে দা দিয়ে পায়ে একাধিকবার কুপিয়ে আহত করে ছেলে। পরে আহত টিটুকে উদ্ধার করে স্থানীয়রা রাত ৩টায় প্রথমে কুমিল্লা ট্রমা সেন্টার এবং পরে ডাক্তারের পরামর্শে ঢাকায় প্রেরণ করে। 

আরো পড়ুন: পঞ্চগড় সীমান্ত থেকে পুলিশ সদস্যকে ধরে নিয়ে গেছে বিএসএফ

তবে এবিষয়ে একাধিকবার চেষ্টা করেও ফাহিম ও তার মা ঝর্ণা আক্তারের কোন বক্তব্য নেয়া যায়নি।

এদিকে ঘটনার বিষয়ে শ্রমিক ইউনিয়ন নেতা টিটুর ঘনিষ্ঠজনেরা জানান, এখনো কোন মামলা হয়নি। ঢাকার একটি হাসপাতালে তার চিকিৎসা চলছে এবং অবস্থা আশংকাজনক। 

অন্যদিকে এ বিষয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ জানায়, এ ঘটনায় সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮ পর্যন্ত থানায় কেউ লিখিত কোন অভিযোগ দায়ের করেনি।

ডেস্ক / একটিভ নিউজ