• ঢাকা
  • রবিবার, ০৭ মার্চ, ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭
Active News 24

শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে ফেসবুকের লাইভে এসে গান গাইলেন( ভিডিওসহ)


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম শরীয়তপুরে স্ত্রীকে হত্যা করে ফেসবুকের লাইভে এসে গান গাইলেন( ভিডিওসহ)
সংগৃহীত ছবি

শরীয়তপুরের ডামুড্যায় পরকীয়ার কারণে বেগম (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করে স্বামী। এ ঘটনায় ওই নারীর স্বামী নজরুল ইসলাম মাদবরকে (৪১) গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১৫০ শয্যার শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে স্থানান্তর করা হয়েছে।

গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল প্রায় ১০টার দিকে উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ায় এ হত্যাকাণ্ডের পাশবিক নির্মম ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে ইসলামপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়া গ্রামের মৃত হোসেন মাদবরের ছেলে নজরুল ইসলাম মাদবরের সাথে একই ইউনিয়নের গঙ্গেসকাঠি গ্রামের মৃত আজিদ আলী মাদবরের মেয়ে আমেনা বেগমের বিয়ে হয়। তাদের নয়ন মাদবর নামে ১২ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

নজরুল ইসলাম মালয়েশিয়ায় রাজমিস্ত্রির কাজে নিয়োজিত ছিলেন । সেখানে মালয়েশিয়াতে কর্মরত অবস্থায় ছাদ থেকে আকস্মিক পড়ে তার দুই পা ভেঙে যায়। কিছুটা সুস্থ হয়ে হয়ে ৬ মাস আগে বাংলাদেশের তার নিজ বাড়িতে চলে আসেন। স্ত্রীসহ তিনি শরীয়তপুরের তাদের নিজস্ব বাড়িতে থাকতেন। তাদের সন্তান ঢাকার একটি মাদরাসায় পড়াশোনা করে। সে ঢাকায় থাকে।

আরো পড়ুন: মৃত্যুর আগেই নিজের কুলখানির আয়োজন করলেন বৃদ্ধ

হত্যাকাণ্ডের সেই সময় বাসায় কেউ ছিলো না তখন ঘরের দরজা জানালা বন্ধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আমেনা বেগমকে মেরে ফেলে।

হত্যার পর মুহূর্তে তিনি ফেসবুক লাইভে আসেন নজরুল ইসলাম। ফেসবুকের ভিডিওতে দেখা যায় তার স্ত্রীকে কম্বল দিয়ে মুড়িয়ে খাটের উপর শুয়ে রেখেছেন। এক পর্যায়ে তাকে গাইতে শোনা যায়, ‘আমার খাইয়া, আমার পইরা ডুব দিছে ভাই অন্যজনরে।

মুহূর্তের লাইভ টি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকাবাসী পরক্ষনেই তার বাসায় গিয়ে তাকে ডাকার চেষ্টা করলে সে ঘর থেকে বের হতে বিলম্ব করে। পরে স্থানীয় প্রশাসনের মাধ্যমে দরজা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করেন পুলিশ

আরো পড়ুন: বেতন বৃদ্ধির কথা বলে দিনের পর দিন ধর্ষণ, ধরা খেল কারখানার জিএম

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা গেছে নজরুল ইসলাম একজন মাদকাসক্ত ব্যক্তি ছিলেন এবং তার স্ত্রী আমেনা বেগম খুবই ভাল একজন মানুষ ছিলেন।

এ ব্যাপারে শরীয়তপুরের পুলিশ সুপার (এসপি) এস এম আশরাফুজ্জামান বলেন, স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে ইতিমধ্যে ঘাতক নজরুলকে গ্রেফতার করা হয়েছে। লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

একটিভ নিউজ