×
  • ঢাকা
  • মঙ্গলবার, ০৯ মার্চ, ২০২১, ২৫ ফাল্গুন ১৪২৭
Active News 24

সিরাজগন্জে নিজের নগ্ন ভিডিও উদ্ধারের জন্য প্রেমিককে হত্যা করল প্রেমিকা


একটিভ নিউজ | ডেস্ক: প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২১, ০৫:৪৮ পিএম  সিরাজগন্জে নিজের নগ্ন ভিডিও উদ্ধারের জন্য প্রেমিককে হত্যা করল প্রেমিকা

সিরাজগন্জে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে শারীরিক সম্পর্কের নগ্ন ভিডিও ধারণের পর সেটি দেখিয়ে প্রেমিকাকে করা হয়  ব্ল্যাকমেইল । সেই কারণে প্রেমিককে হত্যার ঘটনায় এক নারীকে গ্রেপ্তার হয়েছে।

গত মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ঢাকার ধামরাই থেকে ওই নারীকে গ্রেপ্তার করে সিরাজগঞ্জ সিআইডি পুলিশ ।

টাঙ্গাইলের ঘাটাইল থানার রসুলপুর গ্রামের লাল মিয়ার মেয়ে গ্রেপ্তারকৃত লাভলী খাতুন। তিনি পেশায় একজন নার্স। আর হত্যার শিকার রুবেল রানা (২৮) টাঙ্গাইলের কালিহাতি থানার শ্যামশৈল গ্রামের আব্দুল লতিফের ছেলে।

আরো পড়ুন: কুমিল্লায় স্কুলের বাথরুমের সামনে তরুণীকে ধর্ষণ, দেখে ফেললো রাজমিস্ত্রী

এ বিষয়ে সিরাজগঞ্জ সিআইডির পুলিশ পরিদর্শক নুরে আলম সিদ্দিকী সংবাদ মাধ্যমকে জানান, ২৭ জানুয়ারি বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সিরাজগঞ্জ সদর থানার ইকোপার্কে একটি মরদেহ পাওয়া যায়। এরপর সিআইডি তদন্ত শুরু করে।

আরো পড়ুন:কুমিল্লায় ইনজেকশন পুশ করার পরই মারা গেলেন রোগী, হাসপাতাল ভাংচুর

গ্রেপ্তার হওয়া সেই প্রেমিকা লাভলী আদালতে জানান, রুবেল রানার সাথে তার প্রেমের সম্পর্কের এক পর্যায়ে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে। রানা সেই চিত্র মোবাইল ফোনে ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে প্রতারণা করছিল। তাই নগ্ন ভিডিও উদ্ধারের জন্য ২৬ জানুয়ারি রুবেলকে ডেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় ইকোপার্কে নিয়ে আসেন। এক পর্যায়ে রানাকে শারীরিক সম্পর্কের প্রলোভন দেখিয়ে অজ্ঞান করার ইনজেকশন দেয় লাভলী। এরপর রানার দুটি মোবাইল নিয়ে চলে যান তিনি।

আরো পড়ুন: ধর্ষণ অভিযোগ তদন্তে গিয়ে মীমাংসার সময় বেঁধে দিল পুলিশ

নুরে আলম সিদ্দিকী আরও জানান, অ্যানেসথেসিয়ার অতিরিক্ত মাত্রার কারণে রুবেল রানার মৃত্যু হয়েছে। লাভলীর কাছ থেকে রুবেলের ব্যবহৃত মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।

ডেস্ক / একটিভ নিউজ